Inqilab Logo

ঢাকা, রোববার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ৭ আশ্বিন ১৪২৬, ২২ মুহাররম ১৪৪১ হিজরী
শিরোনাম

পরমতসহিষ্ণুতা সুস্থ সমাজ গড়ার পূর্বশর্ত

পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনায় মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৯ এএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন আত্মশুদ্ধিকে একটি মানবিক গুণ উল্লেখ করে বলেছেন, পরমত সহিষ্ণুতা সুস্থ সমাজ গড়ার পূর্বশর্ত। গতকাল শনিবার নগরীর দেওয়ানহাট সিটি কর্পোরেশন কলেজের বার্ষিক পুরস্কার বিতরণ, একাদশ শ্রেণির নবীনবরণ ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। মেয়র নাছির বলেন, নৈতিকতাপূর্ণ শিক্ষা মানুষকে সৃষ্টির শ্রেষ্ঠত্বের মর্যাদায় অধিষ্ঠিত করে।
কাউন্সিলর মোহাম্মদ জাবেদের সভাপতিত্বে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও কলেজের নির্বাহী কমিটি সদস্য সৈয়দ মাহমুদুল হক, সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর মিসেস ফারহানা জাবেদ। বক্তব্য রাখেন চসিকের প্রধান শিক্ষা কর্মকর্তা সুমন বড়ুয়া, প্রতিষ্ঠান প্রধান ঝিনু আরা বেগম। এর আগে মেয়র নাছির ফলক উন্মোচনের মাধ্যমে দেওয়ান হাট সিটি কর্পোরেশন কলেজে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন এবং শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র নাছির


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ