Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নির্বাচনী বিধি লঙ্ঘনে তিন প্রার্থীর অর্থদণ্ড

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৮ এএম

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্ব›দ্বীতাকারী তিন প্রার্থীকে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল শনিবার দুপুরে সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কামরুজ্জামান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই দণ্ডাদেশ দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমান, ভাইস চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেন ও মহসিন মিয়া।
সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ফিরোজুর রহমানের প্রচারণার গাড়িতে সাউণ্ড সিস্টেম করে মিছিল করায় ২০ হাজার টাকা, ভাইস চেয়ারম্যান প্রার্থী লোকমান হোসেন ও মহসিন মিয়া পৌর এলাকায় প্রচারণায় একাধিক মাইক ব্যবহার করায় তাদেরকে পাঁচ হাজার টাকা করে অর্থদণ্ড প্রদান করা হয়েছে। নির্বাচনী আচরণ বিধিমালার ২১ (২) ধারায় এ দণ্ডাদেশ দেয়া হয়েছে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনী বিধি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ