Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মশক নিয়ন্ত্রণে ডিএনসিসির ক্রাশ প্রোগ্রাম শুরু

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৮ এএম

মশার যন্ত্রণা থেকে নগরবাসীকে পরিত্রাণ দিতে মশক নিয়ন্ত্রণে বিশেষ ক্রাশ প্রোগ্রামের উদ্বোধন করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)। গতকাল শনিবার বিকেলে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ভিভিআইপি টার্মিনাল থেকে এই ক্রাশ প্রোগ্রাম শুরু করা হয়।
কর্মসূচি উদ্বোধন করে ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আব্দুল হাই জানান, আগামী ৪ এপ্রিল পর্যন্ত শুধু ২৬ মার্চ ও শুক্রবার ব্যতীত, প্রতিদিন এই ক্রাশ প্রোগ্রাম চলবে। তবে প্রয়োজনে এর মেয়াদ বাড়ানো হতে পারে।
তিনি আরও জানান, ক্রাশ প্রোগ্রাম চলাকালে ডিএনসিসির সব ওয়ার্ডে প্রতিদিন লার্ভিসাইড, ম্যালেরিয়া অয়েল বি এবং ফগার মেশিনের সাহায্যে অ্যাডাল্টি সাইড ছিটানো হবে। এ সময় অন্যান্যের মধ্যে ডিএনসিসির ১ নং ওয়ার্ড কাউন্সিলর আফসার উদ্দিন খান, সচিব রবীন্দ্র শ্রী বড়–য়া, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল জাকির হাসান, আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম ফকির, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) পরিচালক মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মশক নিয়ন্ত্রণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ