Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৬ কার্তিক ১৪২৬, ২২ সফর ১৪৪১ হিজরী

নিউজিল্যান্ডের হত্যাযজ্ঞ আর তকী উসমানীর ওপর হামলা একই সূত্রে গাঁথা

খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৮ এএম

পাকিস্তানের প্রখ্যাত মুফতি জাস্টিস তাকি উসমানীর গাড়িবহরে সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও গভীর উদ্বেগ প্রকাশ করে খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন প্রখ্যাত আলেম জাস্টিস তাকি উসমানিকে স্বপরিবারে হত্যার উদ্দেশ্যে তাঁর গাড়িবহরে হামলা করা হয়েছে।
ইসলাম বিদ্বেষী সন্ত্রাসী গোষ্ঠী ইসলামের বিভিন্ন বিষয়ে ব্যুৎপত্তিসম্পন্ন পন্ডিত তাকি উসমানীকে পৃথিবী থেকে সড়িয়ে দিতে চেয়েছিল।
এ হামলায় আল্লাহর রহমতে তিনি বেঁচে গেলেও সন্ত্রাসীদের গুলিতে তাঁর ২ জন নিরাপত্তা রক্ষী নিহত হয়েছেন। নিউজিল্যান্ডের মসজিদে নামাজরত মুসল্লিদের উপর ভয়াবহ সন্ত্রাসী হামলার পর জাস্টিস তাকি উসনমানীর উপর পরিচালিত এ হামলা একইসূত্রে গাঁথা।
বিবৃতিতে নেতৃদ্বয় জাস্টিস তাকি উসমানীর উপর সন্ত্রাসী হামলাকারী ঘাতকদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য ও তাকি উসমানীর নিরাপত্তা জোরদারের জন্যে পাকিস্তানের সরকারের প্রতি জোর দাবী জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ