Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব জনগণ প্রতিহত করবে

সৈয়দ আলী মোস্তফা সভাপতি শাহাদাত হোসাইন সেক্রেটারি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৮ এএম

জেলা সম্মেলনে পীর সাহেব চরমোনাই

 

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন,গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাব জনগণ প্রতিহত করবে। গ্যাস-বিদ্যুত খাতে সীমাহীন ঘুষ, দুর্নীতি বন্ধ না করে গ্যাস-বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রস্তাবনাকে জনগণের পকেট কাটার শামিল বলে মন্তব্য করেছেন পীর সাহেব। দুর্নীতি ও সিস্টেম লস বন্ধ না করে তা জনগণের উপর চাপিয়ে দেয়ার চেষ্টা করলে জনগণ তা রুখে দিবে।
গতকাল শনিবার বিকেলে পুরানা পল্টনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা জেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা সভাপতি আলহাজ্ব সৈয়দ আলী মোস্তফার সভাপতিত্বে এবং সেক্রেটারী হাজী শাহাদাত হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, শ্রমিক আন্দোলনের সভাপতি অধ্যাপক আশরাফ আলী আকন, প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, ছাত্রনেতা শেখ ফজলুল করীম মারূফ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী, হাফেজ জয়নুল আবেদীন ডা. কামরুজ্জামান, হাসমত আলী, মুফতী আব্দুল করীম, মাওলানা ইলিয়াস হোসাইন, আতিকুর রহমান, আল-আমীন মজুমদার, আব্দুর রাজ্জাক বেপারী, টিএম মাহফুজ।
পীর সাহেব বলেন, দলীয় সরকারের অধীনে যে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়, তা উপজেলা নির্বাচনগুলোতে প্রমাণ হয়েছে। ৩০ ডিসেম্বর জাতীয় নির্বাচনের মাধ্যমে সরকার নির্বাচন ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। ফলে উপজেলা নির্বাচনগুলো ভোটারদের কোন আগ্রহ নেই। এভাবে নির্বাচনের নামে দেশের সম্পদ অপচয় করছে সরকার।
সম্মেলন শেষে আলহাজ্ব সৈয়দ আলী মোস্তফাকে সভাপতি ও আলহাজ্ব মুহাম্মদ শাহাদাত হোসাইনকে সেক্রেটারী করে ঢাকা জেলা ২০১৯-২০২০ সেশনের নতুন কমিটি ঘোষণা করেন পীর সাহেব চরমোনাই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন