Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

‘আল্লাহ কিছু ভোটার পাঠিয়ে দিন’

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১১:৪৬ এএম

তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে গাজীপুরে ৪ উপজেলায় সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল থেকে কেন্দ্রগুলোতে ভোটাদের উপস্থিতি একেবারেই কম।

গাজীপুরের শ্রীপুর উপজেলার নির্বাচনে প্রহলাদপুর ইউনিয়নে সকাল ৮টা থকে ৯টা পর্যন্ত তিনটি কেন্দ্র পরিদর্শন করে দেখা গেছে ৬ হাজার ১৫১ জন ভোটারের মধ্যে মাত্র একশ ভোট কাস্ট হয়েছে। সকাল সাড়ে ৮টায় মারতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গিয়ে দেখা গেছে, ওই কেন্দ্রে মোট ভোটার ২ হাজার ৫৬০ জন। এ কেন্দ্রে আধাঘণ্টায় ভোট পড়েছে ২টি।

নানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ১ হাজার ৫৯৩ জন ভোটারের মধ্যে পৌনে এক ঘণ্টায় ভোট পড়েছে ৭৩টি। ওই কেন্দ্রের প্রিসাডিং অফিসার নূরুল ইসলাম জানান, পৌনে একঘণ্টায় মাত্র একজন নারী ভোট দিয়েছেন।

এছাড়া প্রহলাদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল ৯টায় গিয়ে দেখা গেছে, এক ঘণ্টায় এ কেন্দ্রে ভোট পড়েছে ২৫টি। এই কেন্দ্রে মোট ভোটার ১ হাজার ৯৯৮টি। কেন্দ্রের প্রিসাইডিং অফিসার আ. মান্নান জানান, বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটার বাড়তে পারে।

এদিকে কেন্দ্রের বাইরে থাকা আইনশৃংখলা বাহিনীর এক সদস্যকে বলতে শোনা গেল, ‘আল্লাহ কিছু ভোটার পাঠিয়ে দিন। সাংবাদিক ভাইয়েরা এসেছেন তাদের ছবি তোলার মতো কিছু লোক পাঠিয়ে দিন।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন