Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০১৯, ১২ বৈশাখ ১৪২৬, ১৮ শাবান ১৪৪০ হিজরী।

সিলেটের মোড়ে মোড়ে শিক্ষার্থীদের অবস্থান

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১:১২ পিএম

চলন্ত বাস থেকে ফেলে ছাত্র হত্যার প্রতিবাদে সিলেটেরে মোড়ে মোড়ে অবস্থান নিয়েছে শিক্ষার্থীরা। আজ সকাল সাড়ে ১০টা থেকে কলেজ-বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা নগরীর চৌহাট্টা এলাকাসহ বেশ কয়েকটি স্থানে অবস্থান নেয় তারা। এর আগে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা একটি মিছিল নিয়ে নগরীতে প্রবেশ করে। নিরাপদ সড়কের দাবিতে তাদের সঙ্গে যোগ দেয় বিভিন্ন কলেজের ছাত্রছাত্রী।

এদিকে নির্মম এ হত্যাকান্ডের প্রতিবাদে সব ধরনের ক্লাস পরীক্ষা বর্জন করেছে কৃষি বিশ্ববিদ্যালয়েল শিক্ষার্থীরা। তারা দ্রুত হত্যাকারী বাসচালক ও হেলপারের উপযুক্ত শাস্তি এবং নিরাপদ সড়ক নিশ্চিতের দাবি জানান।

উল্লেখ্য, ভাড়া নিয়ে বাগ-বিতণ্ডার জের ধরে গতকাল বিকালে সিলেটের কৃষি বিশ্ববিদ্যালয়ের শেষ বর্ষের ছাত্র ওয়াসিম আব্বাসকে চলন্ত বাস থেকে ফেলে হত্যা করা হয়। সিলেটের শেরপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল রাতে কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সিলেটের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় বিক্ষোভ করে।

পরিস্থিতি মোকাবেলায় ওই এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রতিবাদ

১৭ এপ্রিল, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ