Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

অপূর্বর ভাবনায় যুক্ত হলেন টয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১:৪৫ পিএম

অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও মুমতাহীনা চৌধুরী টয়া আবারো এক সঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন। মোহন আহমেদ পরিচালিত নাটকটির নাম ‘ছেলেটি ভাগ্যবান ছিল না’। অপূর্ব নিজের ভাবনায় নাটকটির গল্প লিখেছেন রণক ইকরাম। এতে দেখা যাবে আরিফ প্রতিষ্ঠিত ব্যবসায়ী। আর সুবর্ণা ছটফটে তন্বী তরুণী। আরিফ সাহেব খানিকটা বদমেজাজী। আর নিজেকে একজন দুর্ভাগা বলে মানেন। এ কারণে সব সময় খানিকটা রিজার্ভ থাকতে পছন্দ করেন। আশে পাশের সবাই তাকে বেশ সমীহ করে। এর মধ্যেই তার পরিচয় হয় সুবর্ণার সঙ্গে। সুবর্ণা যেমন ছটফটে ঠিক তেমনই কাউকে পরোয়াও করেন না। এমনই একটি গল্পে অপূর্ব এবং টয়াকে দু’একদিনের মধ্যেই দেশের একটি বেসরকারি টেলিভিশনে দেখা যাবে।
এতে আরিফ চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব এবং সুবর্ণা চরিত্রে আছেন টয়া। এছাড়াও নাটকটিতে আরো অভিনয় করেছেন মনিরুল ইসলাম, নান্নু মল্লিক, শ্রাবণী খান, নুসরাত লিয়া, আলামিন সুমন, তুষার হাসান প্রমুখ। টেলিভিশনের পাশাপাশি নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান মাই সাউন্ড এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে মুক্তি দেয়া হবে।
পরিচালক মোহন আহমেদ বলেন, ‘রণক ইরামের স্ক্রীপ্ট হাতে পাওয়ার পরই মনে হচ্ছিল ভালো কিছু হতে যাচ্ছে। অপূর্ব ভাই ও টয়া বেশ হেল্প করেছেন। দর্শকদের নিরাশ হওয়ার কথা না।’
অন্যদিকে অপূর্ব বলেন, ‘স্ক্রিপ্টটা দুর্দান্ত ছিল, কাজটাও অনেক ইমোশনাল এবং গ্ল্যামারাস হয়েছে। আশা করছি দর্শকরা ভিন্ন রকম একটা টেস্ট পাবেন।’
টয়া বলেন, ‘অপূর্ব ভাইয়ের সঙ্গে কাজ করাটা বরাবরই আনন্দের। এই কাজটায়ও দারুন এনজয় করেছি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটক

১৯ জুলাই, ২০১৯

আরও
আরও পড়ুন