Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ০১ কার্তিক ১৪২৬, ১৬ সফর ১৪৪১ হিজরী

আড়াইহাজারে বালিশ চাপা দিয়ে স্ত্রী হত্যা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ২:১১ পিএম

আড়াইহাজারে বালিশ চাপা দিয়ে রুপা রানী দাস( ২০) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতের উপজেলার গোপালদী পৌরসভার কলাগাছিয়া ঋষিপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত রুপা ওই গ্রামের সজীব দাসের স্ত্রী।

আড়াইহাজার থানার ওসি আক্তার হোসেন জানান, গোপালদী পৌরসভার কলাগাছিয়া ঋষিপাড়া গ্রামের রাম কমল চন্দ্র দাসের ছেলে সজীবের সাথে নারায়ণগঞ্জ এর নিতাই গঞ্জের গোবিন্দী দাসের মেয়ে রুপার ৩ বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক বিষয়ে অশান্তি লেগেই থাকত। প্রায় সময় সজীব তার স্ত্রীকে মারধর করতো। ঘটনার দিন ঝগড়ার এক পর্যায়ে সজীব তার স্ত্রীকে বালিশ চাপা দিয়ে হত্যা করে। পরে জনতা ঘাতক স্বামী সজীবকে আটক করে পুলিশে সোর্পদ করেন। নিহতের ৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। স্থানীয়রা জানান, সজীব নরসিংদী এলাকার একটি মেয়ের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। তা নিয়ে এই ঘটনা ঘটতে পারে। ওসি আরো জানান, এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্ত্রী হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ