Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

নেত্রকোনার মোক্তারপাড়া ব্রিজের বিকল্প সড়ক অপসারণের দাবীতে মানববন্ধন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ২:৩৬ পিএম

নেত্রকোনা জেলা শহরের প্রাণ মগড়া নদীতে মোক্তারপাড়া ব্রীজের বিকল্প সড়ক ও বর্জ অপসারণের অসমাপ্ত কাজ দ্রুত সমাপ্ত করার দাবীতে নেত্রকোনায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আইইডি’র সহযোগিতায় স্বেচ্ছাসেবী সংগঠন জনউদ্যোগ রবিবার দুপুর সাড়ে ১২টা থেকে ১টা পর্যন্ত পৌরসভার মোড়ে এই মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধনে জনউদ্যোগের সদস্য ছাড়াও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ গ্রহণ করে। মানববন্ধন চলাকালে ব্রীজ নির্মাণকালে ব্রীজের দুপাশে নির্মিত দুটি বিকল্প সড়ক ও পুরনো ব্রীজের ভাঙ্গাছোড়া অংশ দ্রুত অপসারণের দাবী জানিয়ে বক্তব্য রাখেন নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা খন্দকার আনিছুর রহমান, জনউদ্যোগের ফেলো প্রেসক্লাব সম্পাদক শ্যামলেন্দু পাল, জনউদ্যোগের আহবায়ক অধ্যাপক কামরুজ্জামান চৌধুরী, সাংবাদিক ম. কিবরিয়া চৌধুরী হেলিম, এ কে এম আব্দুল্লাহ, আলপনা বেগম, সুজাদুল ইসলাম ফারাস, আলতাবুর রহমান কাসেম, নেত্রকোনা উন্নয়নে নাগরিক আন্দোলনের সাবেক সদস্য সচিব হারুন অর রশিদ, নাট্যকর্মী সালাহউদ্দিন রুবেল প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানবন্ধন


আরও
আরও পড়ুন