Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ০৫ ভাদ্র ১৪২৬, ১৮ যিলহজ ১৪৪০ হিজরী।

ঝালকাঠিতে তিন স্বতন্ত্র প্রার্থীর ভোট বর্জন

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ৪:৫৬ পিএম

ঝালকাঠি সদর ও কাঁঠালিয়ায় অনিয়ম ও কেন্দ্র দখল করে জাল ভোট প্রদানের অভিযোগে আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র তিন চেয়ারম্যান প্রার্থী ভোট বর্জন করেছেন। ঝালকাঠি সদরে নৌকা প্রতীকের প্রধান প্রতিদ্বন্দ্বি দলের বিদ্রোহী প্রার্থী সৈয়দ রাজ্জাক আলী সেলিম (আনারস), কাঁঠালিয়ায় বিদ্রোহী সতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া সিকদার (কাপপ্রিজ) ও মো. জাহাঙ্গীর জোমাদ্দার (দোয়াত কলম) ভোট বর্জন করেন। দুপুর পৌনে দুইটায় রাজ্জাক সেলিম সদর উপজেলার বাউলকান্দা গ্রামের বাড়িতে সংবাদ সম্মেলনে ভোট বর্জনের ঘোষণা দেন। নির্বাচনকে প্রহসন, মানুষের অধিকার হরণ ও অগণতান্ত্রিক দাবি করে তিনি বলেন, একটি প্রহসনের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। যেখানে সাধারণ মানুষ ভোট দিতে পারেনি। সন্ত্রাসীরা ভোট কেন্দ্র দখল করে জাল ভোট দিয়েছে। সম্পূর্ণ অগনতান্ত্রিক পন্থায় নির্বাচন হচ্ছে। আমি সংঘাত চাই না, তাই প্রতারণার এ নির্বাচন বর্জন করলাম।
জেলায় চেয়ারম্যান পদে ১০জন, ভাইস চেয়ারম্যান পদে ১৬জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১২জন প্রদ্বিন্দ্বিতা করছেন। জেলায় মোট ভোটার ছিল চার লাখ ৬৯ হাজার ৪০২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ