Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

রামগঞ্জে ব্যালট পেপার কেড়ে নিয়ে ভোট, আটক ৬

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ৫:৫৭ পিএম

সকাল থেকে জেলার রামগঞ্জ উপজেলার ভোট কেন্দ্রগুলোতে ভোটার উপস্থিতি না থাকলেও দুপুরের পর কেন্দ্র গুলোতে আওয়ামীলীগের নেতাকর্মীরা ঢুকে প্রিসাইডিং অফিসার থেকে ব্যালট পেপার কেড়ে নিয়ে প্রকাশ্যে সিল মারতে দেখা গেছে।
এসময় জাল ভোট দেয়ার অপরাধে উপজেলার ভোলাকোট ইউনিয়নের দেহলা ভোট কেন্দ্র থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট ৬ জনকে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করে।
দুপুর ১টায় নোয়াগাঁও বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা মমিন পাটোয়ারী ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হোসেন রানার উপস্থিতিতে দুই ভাইস চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে হাতাহাতির ঘটনা ঘটে।
দুপুর ২টায় ভাটরা ইউনিয়নের পাচঁরুখী সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজাদ শেখ এবং ওয়ার্ড মেম্বার ইসমাইল হোসেন দুলালের নেতৃত্বে কয়েকজন আওয়ামীলীগের নেতা-কর্মী কেন্দ্র দখল করে সহকারী প্রিসাইডিং অফিসার উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা তুহিন মন্ডলের হাত থেকে ব্যালট পেপার বই নিয়ে নৌকা প্রতীকের সিল মারতে দেখা গেছে।
এসময় আওয়ামীলীগ নেতা আজাদ শেখ সাংবাদিকদের উপস্থিতি দেখেও প্রকাশ্যে নৌকায় সিল মারা থামিয়ে দেননি।
সকাল ৯টার থেকে করপাড়া ইউপির পুর্ব করপাড়া, মধ্যকরপাড়া, আন্দিরপাড়, গাজীপুর, বদরপুর কেন্দ্রে আওয়ামীলীগের নেতাকর্মীরা ব্যাপক জাল ভোট দিয়েছে বলে অভিযোগ করেছেন কয়েকজন ভোটার।
দুপুর ১টায় পৌর জগতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ব্যালট পেপার কেড়ে নিয়ে সিল মারার অভিযোগে কেন্দ্রের প্রিসাইডিং অফিসার প্রায় ১ঘন্টা উক্ত কেন্দ্রের ভোট বন্ধ রাখেন।
রামগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রির্টানিং অফিসার সিরাজুল ইসলাম মজুমদার বলেন, প্রিসাইডিং অফিসার থেকে ব্যালট পেপার বই নিয়ে সিল মারার বিষয় তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উপজেলা পরিষদ নির্বাচন


আরও
আরও পড়ুন