Inqilab Logo

রোববার, ১৬ জানুয়ারী ২০২২, ০২ মাঘ ১৪২৮, ১২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

শুরুতে নেই গেইল, ব্রাভো, রাসেল, স্যামি ফিরলেন নারাইন, পোলার্ড

প্রকাশের সময় : ২০ মে, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস ডেস্ক : গত বছর নভেম্বরে শ্রীলঙ্কা সফরের সময় নারাইনের বোলিং অ্যাকশন নিয়ে প্রশ্ন উঠে। বোলিং অ্যাকশন অবৈধ প্রমাণিত হওয়ার পর আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ ছিল তার বোলিং। চেন্নাইয়ে পরীক্ষা দেয়ার পর গত এপ্রিলে আইসিসির কাছ থেকে বোলিংয়ের অনুমতি মেলে ২৭ বছর বয়সী নারাইনের। আর হাঁটুর চোটের জন্য গত নভেম্বর থেকে ওয়েস্ট ইন্ডিজ দলের বাইরে ছিলেন পোলার্ড। চোট থেকে সেরে ওঠার পর এই অলরাউন্ডার খেলছেন আইপিএলে। ২০১৪ সালের অক্টোবরে দেশের হয়ে শেষ ওয়ানডে খেলেছিলেন পোলার্ড। এই দু’জনকে নিয়েই ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল ঘোষনা করেছে ডবিøউআই ফিরেছেন অফ স্পিনার সুনিল নারাইন ও অলরাউন্ডার কাইরন পোলার্ড।
স্বাগতিকদের ১৪ সদস্যের ওয়ানডে দলের নতুন মুখ অফ স্পিনার অ্যাশলি নার্স ও পেসার শ্যানন গ্যাব্রিয়েল। আন্তর্জাতিক ক্রিকেটে খেলার অভিজ্ঞতা থাকলেও, এখনও ওয়ানডে খেলা হয়নি তাদের। দলে আছেন ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের দুই নায়ক কার্লোস ব্র্যাথওয়েট ও মারলন স্যামুয়েলস। তবে আগামী জুনে নিজেদের মাটিতে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকাকে নিয়ে ত্রিদেশীয় সিরিজের প্রথম চার ম্যাচের দলে জায়গা পাননি ক্রিস গেইল, ডোয়াইন ব্রাভো, আন্দ্রে রাসেল ও ড্যারেন স্যামি।
ওয়েস্ট ইন্ডিজ দলকে নেতৃত্ব দেবেন তরুণ অলরাউন্ডার জেসন হোল্ডার। সা¤প্রতিক সময়ে ওয়ানডেতে তার দলের পারফরম্যান্স খুব একটা ভালো নয়। গত ওয়ানডে বিশ্বকাপ থেকে ১০ ম্যাচের মধ্যে মাত্র তিনটিতে জিতেছেন তারা। আগামী ৩ জুন গায়নায় শুরু হবে ত্রিদেশীয় সিরিজ।
ওয়েস্ট ইন্ডিজ দল: জেসন হোল্ডার (অধিনায়ক), সুলিমান বেন, কার্লোস ব্র্যাথওয়েট, ড্যারেন ব্রাভো, জোনাথন কার্টার, জনসন চার্লস, আন্দ্রে ফ্লেচার, শ্যানন গ্যাব্রিয়েল, সুনিল নারাইন, অ্যাশলি নার্স, কাইরন পোলার্ড, দিনেশ রামদিন, মারলন স্যামুয়েলস, জেরোম টেইলর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ