Inqilab Logo

ঢাকা, সোমবার ২২ এপ্রিল ২০১৯, ৯ বৈশাখ ১৪২৬, ১৫ শাবান ১৪৪০ হিজরী।

ওমরাহ হজ পালন করছেন স্পর্শিয়া

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ১২:০৭ এএম

এ সময়ের দর্শক পছন্দের মডেল ও অভিনেত্রী অর্চিতা ¯পর্শীয়া ওমরাহ হজ পালন করছেন। সঙ্গে আছেন তার মা। সেখান থেকে ¯পর্শীয়া বলেন, মায়ের অনেক দিনের স্বপ্ন ছিল ওমরাহ করার। মায়ের স্বপ্ন পূরণ করার জন্য মক্কায় এসেছি ওমরাহ করার জন্য। ওমরাহ শেষ করে আগামী ২ এপ্রিল ঢাকায় ফিরব। উল্লেখ্য, বিজ্ঞাপনের মডেল, মিউজিক ভিডিও টিভি নাটক অভিনয় করে দর্শকপ্রিয় হয়েছেন ¯পর্শীয়া। এখন অভিনয় করছেন চলচ্চিত্রে। তার অভিনীত ইতি, তোমারই ঢাকা সিনেমাটি প্রশংসিত হয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে আরও বেশ কিছু চলচ্চিত্র। এর মধ্যে উল্লেখযোগ্য নিয়ামুল মুক্তা পরিচালিত কাঠবিড়ালী, অনন্য মামুনের আবার বসন্ত, বন্ধন এবং নুরুল আলম আতিকের মানুষের বাগান ইত্যাদি।

 



 

Show all comments
  • বেলী আফরোজ ২৫ মার্চ, ২০১৯, ৩:৪৫ এএম says : 0
    ভালো খবর
    Total Reply(0) Reply
  • বাবুল ২৫ মার্চ, ২০১৯, ৩:৪৬ এএম says : 0
    হে আল্লাহ ওই পূন্যভুমিতে যাওয়ার তৌফিক দান করো।
    Total Reply(0) Reply
  • Muhammad Zahir Rayhan ২৫ মার্চ, ২০১৯, ১০:১৯ এএম says : 0
    বোন তোমাকে আল্লাহ হেদায়েত দান করুন আমিন তোমার ইসলাম সম্পর্কে অনেক কিছু অজানা ইসলামের জ্ঞান অর্জন করা ফরজ ওমরা হজ্ব করেছো ভালো এখন থেকে ইসলামের নিয়ম কানুন মেনে ছলার চেষ্টা করো ইসলামে পর্দা হলো ফরজ পর্দা করা ছেড়ো না নামাজ হলো ফরজ নামাজ ছেড়োনা, রোজা হলে ফরজ রোজ ছেড়ো না, যাকাত হলো ফরজ যদি তোমার নিসাব অনুযায়ী টাকা থাকে তা হলে তোমার জন্য জাকাত ফরজ যাকাত দিতে হবে জীবনে একবার হজ্ব ফরজ যদি হজ্বের যাওয়ার সামর্থ থাকে তা হলে তোমার জন্য হজ্ব ফরজ স্বামী,বাবা মাহেরাম যদি কেহ থাকে স্বামীর আনুগর্ত করা লজ্বাস্থানের হেফাজত করা তা হলে বোন আল্লাহ তায়ালা সু-সংবাদ দিয়েছেন আটটি জান্নাতের যে কোন দরজা দিয়ে প্রবেশ করো। আর দুলিযার সামান্য খ্যাতির জন্য বড়পর্দায় স্যুটিং করে লক্ষ লক্ষ মানুষকে নিজের শরির উপবোগ করে নিজের আখেরাত নষ্ট করো না বোন আর যত জন তোমাকে দেখবে সবার জেনা হবে আর যত জনের পাপ হবে তা তোমার একার তা হবে তোমার কত ক্ষতি হলো না তোবা করে পিরে আসো বোন আল্লাহ তোমাকে হেদায়েত দান করুন আমিন।
    Total Reply(0) Reply
  • Siddik ৩ এপ্রিল, ২০১৯, ৮:৫৭ এএম says : 0
    Khulna
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হজ

২৮ ফেব্রুয়ারি, ২০১৯

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ