Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার ২৩ এপ্রিল ২০১৯, ১০ বৈশাখ ১৪২৬, ১৬ শাবান ১৪৪০ হিজরী।

মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষার্থীরা বড় হয়ে সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করবে

চুনারুঘাটে প্রতিমন্ত্রী অ্যাড. মাহবুব আলী

চুনারুঘাট থেকে এস এম সুলতান খান | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ১২:০৭ এএম

ত্রিশ লাখ শহীদের রক্তের বিনিময়ে আমরা স্বাধীনতা পেয়েছি। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে মুক্তিযুদ্ধের চেতনায় শিক্ষার্থীরা বড় হয়ে কাজ করে যাবে। আজকের এই বাংলাদেশ যতটুকু উন্নয়ন হয়েছে তা শুধু আ.লীগ সরকারের আমলেই হয়েছে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, সামনে আরও এগিয়ে যাবে। গতকাল আমুরোড হাই স্কুল এন্ড কলেজ মাঠে আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী এডভোকেট মোঃ মাহবুব আলী এসব কথা বলেন।
উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধাণ সম্পাদক চেয়ারম্যান ও গর্ভনিং বডির সভাপতি আলহাজ আবেদ হাসনাত চৌধুরী সনজুর সভাপতিত্বে ও স্কুলের অধ্যক্ষ মো. আলাউদ্দিনের পরিচালনায় অনুষ্টিত সভায় বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ কেন্দ্রীয় আ.লীগের সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান রফিকুর রহমান, চুনারুঘাট উপজেলা নির্বাহী অফিসার মঈন উদ্দিন ইকবাল, থানার অফিসার ইনচার্জ কেএম আজমিরুজ্জামান, উপজেলা ভাইস চেয়ারম্যান লুৎফুর রহমান মহালদার, ভাইস চেয়ারম্যান আবিদা খাতুন, উপজেলা আ.লীগের সভাপতি এড. এম আকবর হোসেন জিতু, সহ-সভাপতি রৌশন খাঁন, পৌর আ.লীগের সভাপতি আবু তাহের মহালদার, পাইকপাড়া ইউপি চেয়ারম্যান আলহাজ শামছুজ্জামান শামীম, গাজীপুর ইউপি চেয়ারম্যান হুমায়ূক কবির, সাটিয়াজুরী ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা যুবলীগের সভাপতি লুৎফুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক কেএম আনোয়ার, সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর মরতুজ সরদার, মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুল হক, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি মানিক সরকার, সহ-সভাপতি মাসুদ আহমেদ, উপজেলা তাঁতীলীগের সভাপতি কবির মিয়া খন্দকার, হাছান আলী মেম্বার, যুবলীগ নেতা শফিকুর রহমান সাফু মেম্বার, পৌর যুবলীগের যুগ্ন-আহবায়ক মাজেদুল ইসলাম লুবন, যুবলীগ নেতা আনোয়ার হোসেন লিজন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন-আহবায়ক শফিকুল ইসলাম রুবেল, কলেজ ছাত্রলীগ নেতা সায়েম তালুকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তিযুদ্ধ


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ