Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

বাংলায় ধারাভাষ্য দিচ্ছেন আতাহার

স্পোর্টস ডেস্ক : | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ১২:০৭ এএম

ধারাভাষ্যে রিচি বেনো যেমন অস্ট্রেলিয়াকে, ড্যানি মরিসন যেমন নিউজিল্যান্ডকে কিংবা টনি কোজিয়ার-মাইকেল হোল্ডিংরা যেমন ওয়েস্ট ইন্ডিজের প্রতিনিধিত্ব করেন, ঠিক তেমনি আন্তর্জাতিক ক্রিকেট স¤প্রচারে বাংলাদেশের সমার্থক হয়ে আছেন আতাহার আলী খান।
গতপরশু থেকে শুরু হওয়া ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরে ধারাভাষ্যকার হিসেবে যোগ দিয়েছেন আতাহার। এবার তিনি ইংরেজিতে না, লাইভ ম্যাচে ভাষ্য দিচ্ছেন বাংলায়। ভারতীয় বাংলা চ্যানেল জলসা মুভিজে সরাসরি সম্প্রচার হচ্ছে আইপিএলের ম্যাচ। জনপ্রিয় এই চ্যানেলটি বাংলাদেশ থেকে উড়িয়ে নিয়েছে আতাহারকে। সেখানে ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন তিনি। আইপিএলে জলসা মুভিজে আতাহার ধারাভাষ্য দিচ্ছেন বাংলায়। যা বাংলাদেশি ক্রিকেট সমর্থকদের কাছে চমক হিসেবে ধরা দেয়। ধারাভাষ্যকার হিসেবে কাজ করার পাশাপাশি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অধীনে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্বও পালন করে আসছেন আতহার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আতাহার
আরও পড়ুন