Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৯ অক্টোবর ২০১৯, ০৩ কার্তিক ১৪২৬, ১৯ সফর ১৪৪১ হিজরী

পর্যালোচনায় শিক্ষার্থীদের থেকে অভিযোগ আহ্বান

ডাকসু নির্বাচনের অনিয়ম

বিশ্ববিদ্যালয় রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ১২:০৬ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনে অনিয়মের অভিযোগ পর্যালোচনা করছে এ বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে গঠিত কমিটি। এ বিষয়ে প্রাপ্ত অভিযোগগুলোর বাইরে সংশ্লিষ্ট কোন ব্যক্তির যদি আরো কোন সুনির্দিষ্ট অভিযোগ থাকে তবে তা লিখিতভাবে তথ্য-প্রমাণাদিসহ জমা দিতে বলা হয়েছে। রবিবার বিকেলে ডাকসু ও হল সংসদ নির্বাচন-২০১৯ সংক্রান্ত তদন্ত কমিটির আহ্বায়ক গণিত বিভাগের সংখ্যাতিরিক্ত প্রফেসর সাজেদা বানু সাক্ষরিত বিশ্ববিদ্যালয় জনসংযোগ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে অভিযোগ চাওয়া হয়। বিজ্ঞপ্তিতে সুনিদিষ্ট অভিযোগ অভিযোগকারীর নিজের বিস্তারিত পরিচয় (মোবাইল নম্বরসহ) সদস্য-সচিব ও সহকারী প্রক্টর প্রফেসর ড. মো. মাকসুদুর রহমানের কাছে আগামী ২৮-০৩-২০১৯ তারিখ, বৃহস্পতিবার ৩টার মধ্যে প্রক্টর অফিসে জমা দেয়ার জন্য অনুরোধ করা হয়।
এরআগে ২১ মার্চ নির্বাচন নিয়ে অনিয়মের অভিযোগ খতিয়ে দেখতে সাত সদস্যের কমিটি গঠন করে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। ৭ সদস্যের কমিটির অন্য সদস্যরা হলেন, জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর মো. ইমদাদুল হক, স্যার পি জে হার্টগ ইন্টারন্যাশনাল হলের প্রভোস্ট মো. মহিউদ্দিন, অর্থনীতি বিভাগের চেয়ারম্যান প্রফেসর শফিক উজ জামান, সিন্ডিকেট সদস্য মোহাম্মদ হুমায়ুন কবির এবং পুষ্টি ও খাদ্যবিজ্ঞান ইনিস্টিটিউটের প্রফেসর শারমিন রুমি আলীম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডাকসু নির্বাচন

১২ মার্চ, ২০১৯

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ