Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাভারে বাসচাপায় বৃদ্ধ নিহত

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ১:২৪ এএম

ঢাকার সাভারের আশুলিয়ায় বাস চাপায় আব্দুল মান্নান (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছেন। রোববার সকালে আশুলিয়ার আনারকলি বাসষ্ট্যান্ড এলাকায় ওই সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধ ভোলা জেলার সদর থানার রামদাসুর গ্রামের মৃত শহর আলীর ছেলে।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম স্থানীয়দের বরাত দিয়ে জানান, সকালে সিএণ্ডবি আশুলিয়া সড়কের আনারকলি বাসষ্ট্যান্ড দিয়ে ওই বৃদ্ধ রাস্তা পার হচ্ছিলেন। এ সময় সাভার থেকে ছেড়ে আসা আনন্দ সুপার পরিবহনের একটি যাত্রীবাহী বাস বৃদ্ধকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই বৃদ্ধ নিহত হন। পরে স্থানীয়রা ধাওয়া দিয়ে বাসটি আটক করলেও এর চালক ও তার সহকারি পালিয়ে যায়।
খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত বৃদ্ধ আউকপাড়ায় এক আত্মীয়ের বাড়ি থেকে ছেলে রিপন এর সাভারের গেন্ডার বাসায় যাচ্ছিলেন বলে তার স্বজনরা পুলিশকে জানিয়েছেন। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ