Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১ আশ্বিন ১৪২৬, ১৬ মুহাররম ১৪৪১ হিজরী।

দুর্দান্ত জয়ে শুরু ‘নয়া’ দিল্লির যাত্রা

নাম বদলে শুরুতেই সাফল্য পেল আইপিএল দলটি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ১:০২ এএম | আপডেট : ১:০৩ এএম, ২৫ মার্চ, ২০১৯

২০০৮ সাল থেকেই আইপিএলে খেলছে দলটি। আগের নাম ‘ডেয়ারডেভিলস’ বদলে এবার ‘ক্যাপিটাল’ হিসেবে দারুন শুরু করলো দিল্লি। মুম্বাই ইন্ডিয়ান্সকে ৩৭ রানে হারিয়ে নবযাত্রাটা ভালোই হলো দিল্লি ক্যাপিটালসের।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে গতকাল রোববার রাতের ম্যাচে মুম্বাইয়ের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ৬ উইকেটে ২১৩ রান তোলে রিষভ পন্তের দল। শিখর ধাওয়ান ৪৩, কলিং ইনগ্রাম ৪৭ এবং মাত্র ১৮ বলের ফিফটিতে ৭৭ রানের ঝড় তোলেন অধিনায়ক পন্ত। ৪০ রানে ৩ উইকেট নেয়া ম্যাকক্লেনাঘান মুম্বাইয়ের সেরা বোলার।

জবাবে শুরু থেকে ধুঁকতে থাকা মুম্বাই ৪ বল আগে থামে ১৭৬ রানে। দলের হয়ে সর্বোচ্চ ৫৩ রান করেন যুবরাজ সিং। এছাড়া কুইন্টন ডি কক ২৭, কাইরন পোলার্ড ২১, ক্রুনাল পান্ডিয়া ৩২ রানও ম্যাচ বাঁচাতে পারেনি মেন্টর শচিন টেন্ডুলকারের দলটি।

দুটি করে উইকেট নেন ইশান্ত শর্মা আর কাগিসো রাবাদা। ম্যাচসেরার পুরস্কার জেতেন মুম্বাইয়ের উপর দিয়ে ২৭ বলের টর্নেডো তোলা দিল্লি অধিনায়ক পন্ত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ