Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

চৌদ্দগ্রামে প্রেমিকার আত্মহত্যার খবর শুনে প্রেমিকের আত্মহত্যা!

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৩:০৫ পিএম

কুমিল্লার চৌদ্দগ্রামে প্রেমিকার আত্মহত্যার খবর শুনে প্রেমিকের আত্মহত্যার খবর পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। নিহত প্রেমিকা উপজেলার শুভপুর ইউনিয়নের পাশাকোট গ্রামের নুরুল ইসলামের মেয়ে রিমা আক্তার(১৮) ও প্রেমিক পার্শ্ববর্তী মুন্সিরহাট ইউনিয়নের চাঁদপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে রুমন(১৯)। সোমবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার পরিদর্শক তদন্ত শুভ রঞ্জন চাকমা।
স্থানীয় সূত্রে জানা গেছে, মুন্সিরহাট প্রকৌশলী ওয়াহিদুর রহমান ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী রিমা আক্তারের সাথে কলেজের ছাত্র নোমান ওরফে রুমনের দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছিল। উভয়ের পরিবার তাদের সম্পর্ক মেনে না নেয়ায় প্রেমিকা রিমা রোববার বিকেলে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশটি থানায় নিয়ে যায়। প্রেমিকার আত্মহত্যার খবর পেয়ে রাতেই কুমিল্লা পলিটেকনিক্যাল ইনষ্টিউটের ছাত্রাবাসে বিষপানে আত্মহত্যা করে প্রেমিক রুমন। এর আগেও একবার রুমন আত্মহত্যার চেষ্টা করেছিল। সদর দক্ষিণ থানা পুলিশ রুমনের লাশ উদ্ধার করেছে।
স্থানীয় ইউপি মেম্বার সেলিম মিয়া জানান, রুমন তার প্রেমিকা রুমা আক্তারের মৃত্যুর খবর শুনে শোকাহত হয়ে নিজেই আত্মহত্যা করেছে। ঘটনাটি খুবই মর্মাহত।
সদর দক্ষিণ থানার পরিদর্শক তদন্ত কমল কৃষ্ণ ধর বলেন, রুমন নামের এক যুবকের আত্মহত্যার খবর পেয়েছি।
এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানার ওসি তদন্ত শুভ রঞ্জন চাকমা বলেন, রুমা আক্তারের লাশ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ