Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগঞ্জে দুই বৃদ্ধ ও বৃদ্ধাকে পিটিয়ে আহত, গ্রেফতার ৩

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৩:৪৫ পিএম

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জেলার রামগঞ্জ উপজেলার ভাদুর আন্তির বাড়ীর বৃদ্ধ মন্তাজ মিয়া (৭০) ও তার স্ত্রী জাহানারা বেগম (৫৫) কে বেধম মারধর করেছে একই বাড়ীর আবদুর রশিদ মিয়া ও তার লোকজন। মারাত্মক আহতবস্থায় জাহানারা বেগমকে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে।
এসময় হামলাকারীরা মন্তাজ মিয়ার ঘর থেকে নগদ অর্ধলক্ষ টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায়। যাওয়ার সময় নির্মানাধীন বাথরুমের টাংকিও ভাংচুর করে তারা। ঘটনাটি ঘটেছে রবিবার (২৪মার্চ) দুপুরে।
এ ঘটনায় রামগঞ্জ থানা পুলিশ আজ সোমবার দুপুরে আবদুর রশিদ, নজরুল ইসলাম ও মহিন নামে তিনজনকে আটক করেছে।
আহত বৃদ্ধ মন্তাজ মিয়া জানান, আমার একমাত্র ছেলে ঢাকায় চাকুরী করার সুযোগে একই বাড়ীর আবদুর রশিদ ও তার সন্তানরা বিভিন্ন সময় আমাদের বসতঘরের সম্পত্তি জোর পূর্বক দখলে নেয়ার চেষ্টা করে। আমি বাধা দিলে আগেও কয়েকবার আমাকে মারধর করে আবদুর রশিদ ও তার লোকজন।
আমি কয়েকদিন পূর্বে আদালতে মামলা করলে তারা ক্ষীপ্ত হয়ে রবিবার দুপুরে দুই দফা আমার ঘরে মারধর করে। এসময় তাদের পিটুনিতে আমার স্ত্রীর হাত ভেঙ্গে যায়। হামলার সময় অন্য কোন লোকজন আমাদের উদ্ধার করতেও আসেনি। এসময় বাড়ী নির্মানের ৫০হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায় তারা। বাধ্য হয়ে সোমবার রামগঞ্জ থানায় ৪জনকে আসামী করে এজাহার দায়ের করি।
এ ব্যপারে আবদুর রশিদের বাড়ীতে কেউ না থাকায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া জানান, আমরা তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে তিনজনকে আটক করেছি। আগামীকাল তাদেরকে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।



 

Show all comments
  • আরাফাত হুসেইন সাজিব ২৫ মার্চ, ২০১৯, ৫:৪২ পিএম says : 0
    আমি চাই তাদেরকে আইনের আওতায় এনে কঠিন তমো সাস্থিদেওয়া হউক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে আহত

১৩ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ