Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

যশোরে খুলনা বিভাগীয় জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দের মতবিনিময় সভা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৪:৪০ পিএম

যশোরে সোমবার সকালে খুলনা বিভাগীয় জমিয়াতুল মোদার্রেছীন নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অভিজাত হোটেল সিটি প্লাজার কনফারেন্স রুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জমিয়াতুল মোদার্রেছীনের মহাসচিব আলহাজ মাওলানা শাব্বির আহমেদ মোমতাজী। বিশেষ অতিথি ছিলেন ইসলামী আরবী বিশ্ববিদ্যালয়ের ডীন প্রফেসর ড. এ, আর, সিদ্দিকী।

প্রধান অতিথি বলেন, জমিয়াতুল মোদার্রেছীনের মাধ্যমে মাদ্রাসা শিক্ষকদের অনেক দাবি দাওয়া আদায় হয়েছে। সংগঠন অনেক কিছু দিয়েছে এখন মাদ্রাসা শিক্ষকদের মাদ্রাসা শিক্ষার মাধ্যমে দেশ ও জাতিকে আদর্শ ও যোগ্য নাগরিক উপহার দেওয়ার পালা। জমিয়াতুল মোদার্রেছীনের সুযোগ্য সভাপতি ও দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন সংগঠনকে এগিয়ে নেওয়া মাদ্রাসা শিক্ষার উন্নয়নে আন্তরিকভাবে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। ইনশাআল্লাহ মাননীয় প্রধানমন্ত্রীকে দিয়ে তিনি অসম্পুর্ণ দাবি দাওয়া আদায় করতে সক্ষম হবেন। বর্তমান সরকার মাদরাসার শিক্ষার অনেক উন্নয়ন করেছে। আল্লাহর রহমতে আরো হবে। তিনি বলেন, আমাদের যে সুদৃঢ় ঐক্য আছে এটি ধরে রাখতে হবে। মাদরাসা শিক্ষার উন্নয়ন হবে, শিক্ষক ও কর্মচারীদেরও উন্নয়ন, মর্যাদা বাড়বে। আমাদের সম্মিলিত প্রয়াস সুন্দর সমাজ প্রতিষ্ঠা করা।
মাদ্রাসা শিক্ষক কর্মচারিদের একমাত্র পেশাজীবী অরাজনৈতিক সংগঠন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন যশোর জেলা শাখার সভাপতি ও আমিনিয়া কামিল মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা মুহাম্মদ নুরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মাগুরা সিদ্দিকীয়া কামি মাদ্রাসার প্রিন্সিপাল ও জেলা জমিয়ত সভাপতি মাওলানা মাহফুজুর রহমান, খুলনা জমিয়তের সেক্রেটারি মাওলানা শফিউদ্দীন আহমেদ, ও চুয়াডাঙ্গা জমিয়তের সভাপতি মাওলানা আকতারুজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জমিয়াতুল মোদার্রেছীন


আরও
আরও পড়ুন