Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রমজান মাসে ব্যাংক লেনদেন সাড়ে ৯টা থেকে আড়াইটা

প্রকাশের সময় : ২০ মে, ২০১৬, ১২:০০ এএম

অর্থনৈতিক রিপোর্টার : আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে ব্যাংক ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানের জন্য নতুন দাফতরিক সময়সূচি ঘোষণা করেছে বাংলাদেশ ব্যাংক। নতুন সময়সূচি অনুযায়ী সকাল সাড়ে নয়টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত গ্রাহকরা লেনদেন করতে পারবে। তবে ব্যাংক খোলা থাকবে ৪টা পর্যন্ত।
গতকাল বাংলাদেশ ব্যাংকের অফসাইট সুপারভিশন ডিপার্টমেন্ট এবং আর্থিক প্রতিষ্ঠান ও বাজার বিভাগের দুটি পৃথক সার্কুলারে এ সময়সূচির কথা জানানো হয়।
এতে বলা হয়, সরকারি সিদ্ধান্ত অনুযায়ী দেশে কার্যরত ব্যাংক ও অন্যান্য আর্থিক প্রতিষ্ঠান পবিত্র রমজান মাসে সকাল সাড়ে নয়টা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে। এর মধ্যে বেলা ১টা ১৫ মিনিট থেকে ১টা ৩০ মিনিট পর্যন্ত জোহরের নামাজের বিরতি থাকবে। তবে এ বিরতির সময় অভ্যন্তরীণ সমন্বয়ের মাধ্যমে ব্যাংকের লেনদেন অব্যাহত রাখা যাবে। সার্কুলারে আরও বলা হয়, পবিত্র রমজান মাস অতিবাহিত হওয়ার পরে অফিস সময়সূচি আগের অবস্থায় ফিরে আসবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রমজান মাসে ব্যাংক লেনদেন সাড়ে ৯টা থেকে আড়াইটা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ