Inqilab Logo

ঢাকা, সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০১৯, ৮ আশ্বিন ১৪২৬, ২৩ মুহাররম ১৪৪১ হিজরী

গেম চ্যাম্প’র গ্র্যান্ড ফিনালের আয়োজন করল এয়ারটেল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৫:৩২ পিএম

আকর্ষণীয় গেমিং ক্যাম্পেইন গেম চ্যাম্প’র গ্র্যান্ড ফিনালের আয়োজন করল এয়ারটেল। গ্র্যান্ড ফিনালে অংশ নেয়ার সুযোগ পাওয়া আট প্রতিযোগী জনপ্রিয় ডিজিটাল গেম কার রাশ খেলার মাধ্যমে একে অপরের সাথে প্রতিযোগিতায় মেতে উঠেন। এয়ারটেল’র ডিজিটাল গোমিং প্লাটফর্ম মাই প্লে’র আওতায় এ ক্যাম্পেইনটির আয়োজন করা হয়।

ডিজিটাল এই গেমিং প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে প্রথম স্থান অধিকার করেন কুমিল্লার সোলাইমান উদ্দিন। পুরস্কার হিসেবে তিনি পেয়েছেন একটি পিএসফোর ও এক্সবক্স। দ্বিতীয় স্থান অধিকার করেন যশোরের ইব্রাহিম খলিল সানি যিনি পুরস্কার হিসেবে পেয়েছেন ওয়ান প্লাস সিক্স স্মার্টফোন। তৃতীয় পুরস্কার পেয়েছেন যশোরের মো. ফারুক হোসেন; তিনি পেয়েছেন একটি স্যামস্যাং এ সিক্স প্লাস স্মার্টফোন। অনুষ্ঠান শেষে এয়ারটেল’র জেনারেল ম্যানেজার, ভ্যালু অ্যাডেড সার্ভিসেস শফিক রাজ্জাক বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

তিন ধাপে গ্র্যান্ড ফিনালেটি অনুষ্ঠিত হয়। প্রথম ধাপে ৮ জন প্রতিযোগী এক অপরেরর সাথে প্রতিযোগিতায় লড়েন। সেখান থেকে দ্বিতীয় ধাপের জন্য নির্বাচিত হন ৬ জন। সর্বশেষ ধাপে তিন প্রতিযোগী ডিজিটাল গেমিং প্রতিযোগিতায় বিজয়ী হওয়ার গৌরব অর্জনের জন্য লড়াই করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এয়ারটেল


আরও
আরও পড়ুন