Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪

শাবি ছাত্রলীগ নেতার উপর হামলার ঘটনায় মামলা

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৬:১৭ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগ ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজীব সরকারের ওপর হামলার ঘটনায় মামলা করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। সোমবার বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মুহাম্মদ ইশফাকুল হোসেন বাদি হয়ে সিলেটের জালালাবাদ থানায় মামলাটি দায়ের করেন। জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ মো. হারুন-উর-রশিদ বিষয়টি নিশ্চিত করেন।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মামলায় নয়জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাতনামা চার পাঁচজনকে আসামি করা হয়েছে। মামলার আসামিরা হলেন আইপিই বিভাগের মাহবুব শোভন, ইংরেজি বিভাগের মুজাহিদুল ইসলাম রিশাদ, বাংলা বিভাগের কাওসার আহমেদ সোহাগ, লোকপ্রশাসন বিভাগের সুমন মিয়া, সুজন বৈষ্ণব, আবদুল বারী সজীব, সিএসই বিভাগের ইফতেখার আহমদ রানা, সমুদ্র বিজ্ঞান বিভাগের আমিনুল ইসলাম। তারা সকলেই শাখা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক সাখাওয়াত হোসেনের অনুসারী। মামলার বিষয় হিসেবে রাজিবের উপর ঘটিত হামলার বিষয় তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার কথা বলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ