Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৯ আগস্ট ২০১৯, ০৪ ভাদ্র ১৪২৬, ১৭ যিলহজ ১৪৪০ হিজরী।

ভূঞাপুরে কবরস্থানের জমি নিয়ে সংঘর্ষ, আহত ৩

ভূঞাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৭:১৬ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে কবরস্থানের জমি নিয়ে দুইপক্ষের সংঘর্ষে নারীসহ তিনজন আহত হয়েছে। সোমবার সকালে উপজেলার কুতুবপুর গ্রামে এই ঘটনা ঘটে। আহতরা হলেন কুতুবপুর গ্রামের মহির উদ্দিন (৬৫), তার মেয়ে শাপলা খাতুন (১৬) ও মহির উদ্দিনের ভাই মোকাদ্দেস আলী (৪০)। আহতদের ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এঘটনায় ভূঞাপুর থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগে জানা যায়, উপজেলার কুতুবপুর গ্রামে কবরস্থানের জমি নিয়ে দীর্ঘদিন ধরে মহির উদ্দিনের সাথে একই গ্রামের আনোয়ার হোসেনসহ তাদের আত্মীয়দের বিরোধ চলে আসছিল। সোমবার কবরস্থানের জমি নিয়ে বাগ বিতন্ডার এক পর্যায়ে সংর্ঘষ বাঁধে। পরে আনোয়ার হোসেনের লোকজন প্রতিপক্ষের উপর হামলা চালায়। হামলায় মহির, শাপলা ও মোকাদ্দেস আহত হয়।
ভূঞাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) বিজয় দেবনাথ জানান, ঘটনার পর সেখানে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষের ঘটনায় তিনজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। এঘটনায় মহির উদ্দিনের ছেলে আরিফুল ইসলাম বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ