Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা না করে মুসলমানরা ঘরে ফিরে যাবে না

ঢাকায় খতমে নবুওয়ত মহা সম্মেলন কাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৭:৫৮ পিএম

কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবি আদায় না হওয়া পর্যন্ত মুসলমানরা ঘরে ফিরে যাবে না। কাদিয়ানীরা কাফের। কাদিয়ানী সম্প্রদায়কে যারা সমর্থন করবে তারা মুসলমানদের দুশমন। আগামীকাল বুধবার বেলা ২ টায় ঢাকার খিলগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে খতমে নবুওয়ত মহা সম্মেলন সফল করতে হবে। গতকাল সোমবার আন্তর্জাতিক মজলিসে তাহফফুজে খতমে নবুওয়ত বাংলাদেশ-এর খিলগাঁওস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ২ নং জোনের ৯ টি থানা-এর উলামায়েকেরাম, আইম্মায়ে কেরাম ও মাদরাসার মুহতামিমদের এক প্রস্তুতি সভায় নেতৃবৃন্দ একথা বলেন। 

সভায় জানানো হয়, খিলগাঁও উচ্চ বিদ্যালয় মাঠে খতমে নবুওয়ত মহা সম্মেলনের ব্যাপক প্রস্তুতি চলছে।
সম্মেলনের সমন্বয়ক মাওলানা আশেকুল্লাহর সভাপতিত্বে প্রস্তুতি সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনের সেক্রেটারি জেনারেল আল্লামা নুরুল ইসলাম। তিনি বলেন, আমরা আশা করছি সম্মেলনে লাখ লাখ লোক সমাগম হবে। ইতিমধ্যে আমরা দারুল উলুম দেওবন্দের মুহতামিম আল্লামা মূফতী আবুল কাশেম নোমানীর অংশগ্রহণ নিশ্চিত করেছি।
সভায় আরো বক্তব্য রাখেন, মাওলানা মুহিউদ্দিন রাব্বানী, মাওলানা আহমদ আলী কাসেমী, মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা শিব্বির আহমদ কাসেমী, মাওলানা ইউনুস ঢালী, মুফতি আল আমিন, মাহফুজ খন্দকার, মাওলানা সুলতান আহমদ, মাওলানা মাসউদ আহমদ, মাওলানা ওমর ফারুক। খতমে নবুওয়ত মহা সম্মেলনে দেশ বরেণ্য ওলামায়ে কেরামগণ বক্তব্য রাখবেন। নেতৃবৃন্দ মহা সম্মেলন সফল করার অনুরোধ জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ