Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।
শিরোনাম

গফরগাঁওয়ে সাবেক ইউপি চেয়ারম্যান ও নববজাতকের লাশ উদ্ধার

গফরগাঁও উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৮:০৬ পিএম

আজ সোমবার সকালে পৃথক ঘটনায় ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পৌর এলাকা থেকে সাবেক ইউপি চেয়ারম্যান ও এক নববজাতকের লাশ উদ্ধার করেছে গফরগাঁ থানা পুলিশ।গফরগাঁও থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ খান জানান,পৃথক ঘটনায় উদ্ধারকৃত লাশ দুইটি ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

জানাযায়, উপজেলার দত্তেরবাজার ইউনিয়ন পরিষদের সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিএনপি নেতা আকতারুজ্জামান জামাল খান (৫৮)গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে।ঘটনাটি ঘটেছে সোমবার পৌর শহরের মহিলা কলেজ রোডের শিলাসী ভাড়া বাসায়।পারিবারিক কলহের জের ধরে এ আতœহত্যা ঘটনা ঘটেছে বলে জানা গেছে।সকালে ঘুম থেকে উঠার জন্য তার স্ত্রী জামালকে ডাকাডাকি করেন।ডাকে কোন সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজনের সন্দেহ হয়।পরে বাসার দরজা ভেঙ্গে জামালের লাশ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়।

অপর দিকে সোমবার সকালে পৌরশহরের লঞ্চঘাটা বধ্যভূমি সড়কের বালতি খাল ব্রীজের নীচে থেকে পলিথিনি মোড়ানো এক নবজাতকের লাশ উদ্ধার করেছে গফরগাঁও থানা পুলিশ।ছোট এক টোকাই কাগজ কুড়ানোর সময় পলিথিনে মোড়ানো একটি কাটুনের ভেতর নবজাতকের লাশ দেখতে পায়।পরে টোকাইয়ের ডাক চিৎকারে লোকজন এগিয়ে এসে থানা পুলিশকে খরব দেয়।পুলিশ নবজাতকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ