Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

মহেশপুরে এমপিকে সাংবাদিকদের সংবর্ধনা

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

ঝিনাইদহ-৩ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল কে মহেশপুরে কর্মরত সাংবাদিক কল্যাণ সংস্থা ও রিপোর্টার্স ক্লাবের সাংবাদিকদের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে। রোববার রাতে মহেশপুর সাংবাদিক কল্যাণ সংস্থার কার্যালয়ে এ সংবর্ধনার অয়োজন করা হয়। সাংবাদিক আবুল হোসেন লিটনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন নব নির্বাচিত সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল।
এ সময় সাংবাদিকদের উদ্দ্যেশে তিনি বলেন সাংবাদিকরা রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তি ও বুদ্ধিজীবি তাই তাদের সাটিফিকেট থাকা উচিত। এ ব্যাপারে সম্পাদকদের দৃষ্টি দেওয়া উচিত । কেই লেখাপড়া জানে না তারপরও তাকে সাংবাদিককতার কার্ড ধরিয়ে দেওয়া হয়। যার পেক্ষিতে সাংবাদিকদের বদনাম হয়।
এছাড়া বক্তব্য রাখেন, নাটিমা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম মাষ্টার মহেশপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি আব্দুস সামাদ, সাংবাদিক কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক আব্দুস সেলিম ,সহ সম্পাদক আব্দুল কাদের , কোষাধাক্ষ শরিফুল ইসলাম, নির্বাহি সদস্য হাসেম আলী পাঠান, সাংবাদিক আক্তারুজ জামান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ