Inqilab Logo

শুক্রবার, ০১ জুলাই ২০২২, ১৭ আষাঢ় ১৪২৯, ০১ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

এটিএম বুথ জালিয়াতি চীনা নাগরিকের বিরুদ্ধে দু’টি ধারায় মামলা

প্রকাশের সময় : ২০ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : এটিএম কার্ড জালিয়াতি করে বুথ থেকে টাকা তোলার সময় গ্রেফতারকৃত চীনা নাগরিক জো জিয়ান হুইয়ের বিরুদ্ধে আইসিটি অ্যাক্ট (তথ্যপ্রযুক্তি আইনে) ও পেনাল কোডের দু’টি ধারায় মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার র‌্যাব ২-এর উপসহকারী পরিচালক (ডিএডি) মো. জামালউদ্দিন বাদী হয়ে নিউমার্কেট থানায় এ মামলাটি দায়ের করেন।
র‌্যাব ২-এর উপ-অধিনায়ক দিদারুল আলম বলেন, জ্যু জিয়ান হুইয়ের সঙ্গে আন্তর্জাতিক জালিয়াত চক্রের কোনো যোগসাজশ আছে কিনা সেটিও তদন্ত করে দেখা হচ্ছে। এজন্য তাকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।
উল্লেখ্য, গত বুধবার রাজধানীর এলিফ্যান্ট রোডের প্রাইম ব্যাংকের বুথ থেকে জালিয়াতি করে অর্থ তোলার সময় র‌্যাব-২ এর সদস্যরা চীনা নাগরিক জ্যু জিয়ান হুইকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে দু’টি ইন্টারন্যাশনাল এটিএম কার্ড ও নগদ ৬৬ হাজার টাকা পাওয়া যায়। কার্ডগুলো র‌্যাব সদস্যরা বর্তমানে পরীক্ষা-নিরীক্ষা করে দেখছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এটিএম বুথ জালিয়াতি চীনা নাগরিকের বিরুদ্ধে দু’টি ধারায় মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ