Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ২ আশ্বিন ১৪২৬, ১৭ মুহাররম ১৪৪১ হিজরী।

কাপ্তাই কর্ণফুলী কলেজ ছাত্রী হোস্টেল উদ্বোধন

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

কাপ্তাই কর্ণফুলী সরকারি কলেজের নবনির্মিত ছাত্রী হোস্টেল উদ্বোধন করেন পার্বত্য উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।
রোববার বার্ষিক কলেজের ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং এইচ,এস সি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও পুস্কার বিতরণ উপজেলা নির্বাহী অফিসার আশ্রাফ আহমেদ রাসেলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি উন্নয়ন বোর্ড চেয়ারম্যান বিক্রম কিশোর ত্রিপুরা, বর্তমান সরকার পার্বত্যঞ্চলের প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান তথা পার্বত্য এলাকার উন্নয়ন কাজ করে চলছে। এবং উন্নয়ন বোর্ড পার্বত্য তা বাস্তবায়ন করে চলছে। তিনি শিক্ষার্থীদের পার্বত্য ইতিহাস, ঐতিহ্য তুলে ধরেন।
অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন, কর্ণফুলী কলেজ অধ্যক্ষ এ. এইচ এম বেলাল চৌধুরী। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পার্বত্য উন্নয়ন বোর্ড ভাইস চেয়াম্যান শহিনুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান শান্তনা চাকমা, কাপ্তাই পুলিশ সার্কেল জুনায়েদ কাউছার, ওয়া¹া চা বাগান মালিক খোরশেদুল আলম কাদেরী, নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান মোঃ নাছির উদ্দিন, ছাত্রলীগ সাধারন সম্পাদ এ আর লিমনসহ প্রমুখ। পরে প্রধান অতিথি সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্য নগদ এক লক্ষ টাকা অনুদান প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ