Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

শিবচর বাজারে মিডল্যান্ড ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সেন্টার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ মার্চ, ২০১৯, ৮:৪৩ পিএম

মিডল্যান্ড ব্যাংক লিমিটেড গ্রামীণ জনপদে আধুনিক ব্যাংকিং সেবা পৌছে দিতে সোমবার (২৫ মার্চ) মাদারিপুরের শিবচর বাজারে এজেন্ট ব্যাংকিং সেন্টারের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। মিডল্যান্ড ব্যাংক তৃনমুল পর্যায়ে তার ব্যাংকিং সেবা প্রদানের জন্য স্থানীয় ব্যবসায়ী প্রতিষ্ঠান, মেসার্স ওয়ালী এন্টারপ্রাইজকে ব্যাংকের এজেন্ট হিসেবে নিযুক্ত করে।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. আহসান-উজ জামান আনুষ্ঠানিক ভাবে এজেন্ট ব্যাংকিং সেন্টারটি শুভ উদ্বোধন করেন। এ সময়ে উপস্থিত ছিলেন ব্যাংকের এজেন্ট মেসার্স ওয়ালী এন্টারপ্রাইজ এর স্বত্তাধিকারী মো. ওয়ালীউল হকসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানের শুরুতে মিডল্যান্ড ব্যাংক এজেন্ট ব্যাংকিং সেন্টারের উত্তরোত্তর সমৃদ্ধি ও কল্যানের জন্য দোয়া কামনা করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের গ্রাহক, শুভনুধ্যায়ী ও এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও আরো উপস্থিত ছিলেন ব্যাংকের রিটেল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মো. রিদওয়ানুল হক, পাঁচচর শাখার ম্যানেজার আবুল কালাম, মালিগ্রাম শাখার ম্যানেজার মো. আরিফুজ্জামান সহ ব্যাংকের অন্যান্য কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিডল্যান্ড ব্যাংক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ