Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লাহ দ্রোহী শ্যামল কান্তির ফাঁসি ও সমর্থকদের বিচার কতে হবে -ইসলামী ঐক্যজোট

প্রকাশের সময় : ২০ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী ঐক্যজোট ঢাকা মহানগর আয়োজিত ইসলাম বিনাশী শিক্ষানীতি ও শিক্ষা আইন বাতিল, ধর্ম অবমাননা রোধে সংসদে আইন পাস, মোসাদের অপতৎপরতা বন্ধের দাবিতে আজ বায়তুল মোকররম উত্তর গেইটে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী নারায়ণগঞ্জের আল্লাহ প্রেমিক জনতাকে অভিনন্দন জানিয়ে বলেছেন, ইসলামদ্রোহীদের বিরুদ্ধে যে প্রতিরোধ ও প্রতিবাদ আপনারা দেখিয়েছেন সারা দেশে প্রতিটি এলাকায় একই কায়দায় প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি বলেন, ১৯৪৮ সালে মোসাদের জন্মই হয়েছে ইসলামশূন্য বিশ^ গড়ার জন্য। ইরাকে তারা আগুন জালিয়েছে, ইয়ামানে ও সিরিয়ায় যুদ্ধ বাধিয়েছে, মধ্যপ্রাচ্যে অস্থিরতা সৃষ্টি করেছে। ফিলিস্তিনের মুসলমানদের উপর নৃশংস হত্যাযজ্ঞ ও বর্বরতা চালাচ্ছে। কুরআনের ভাষায় তারা মুসলমানদের নিকৃষ্টতম শত্রু। মোসাদের অপতৎপরতা সম্পর্কে সবাইকে সতর্ক করে তিনি বলেন, ইসরাইলের কোনো ষড়যন্ত্র বাংলাদেশে চলতে দেওয়া যাবে না।
ইসলামী ঐক্যজোটের মহাসচিব মুফতি ফয়জুল্লাহ বলেন, প্রণীত শিক্ষানীতি ও শিক্ষা আইন বাস্তবায়ন হলে জাহিলিয়্যাত নেমে আসবে। নুরুল ইসলাম নাহিদ গংরা দেশের আগামী প্রজন্মের ঈমান হরণের অপচেষ্টা চালাচ্ছেন। শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদসহ সংশ্লিষ্ট সকলকে অপসারণ করতে হবে এবং অবিলম্বে এই আইন ও নীতিমালা বাতিল করতে হবে।
তিনি বলেন, শ্যামল কান্তিরা মহান আল্লাহর সাথে বিদ্রোহ করে, অবমাননা করে আমাদের হৃদয় রক্তাক্ত করছে, গলায় ছুরি চালাচ্ছে। তিনি আরো বলেন, আল্লাহ ও ইসলামের বিরুদ্ধাচারণ করে শ্যামল কান্তিরা ফাঁসির যোগ্য অপরাধ করেছে। আমাদের দাবি তাকে এবং তার পক্ষাবলম্বী শিক্ষামন্ত্রী গংদের কঠিন বিচার করতে হবে। গ্রেফতার করে সংসদে আইন পাস করে ফাঁসি দিতে হবে। এটি নিছক রাজনৈতিক দাবি নয়, এ দাবি এদেশের ইসলামপ্রিয় জনতার ঈমানের দাবি।
মোসাদ ষড়যন্ত্রের কথা উল্লেখ করে তিনি বলেন, ইসলাম ও বিশ^ মুসলিম নির্মূলকামী অন্যতম প্রধান এবং চির শত্রু হচ্ছে অভিশপ্ত ইসরাইল। তথা এই ইসরাইল চক্রের প্রধান কুশীলব হচ্ছে মোসাদ। শত্রুপক্ষটি বাংলাদেশে অনুপ্রবেশ করে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এই অপশক্তির অপতৎপরতা বন্ধে সরকারকে ব্যবস্থা গ্রহণ করতে হবে।
ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী বলেন, বাংলাদেশের মাটিতে ইহুদিদের গন্ধ পাওয়া যাচ্ছে। তারা বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্র শুরু করেছে। এ ব্যাপারে সবাইকে সচেতন থাকতে হবে।
আজ বৃহস্পতিবার বাদ যোহর ইসলামী ঐক্যজোট ঢাকা মহানগর আয়োজিত ইসলাম বিনাশী শিক্ষানীতি ও শিক্ষা আইন বাতিল, ধর্ম অবমাননা রোধে সংসদে আইন পাস, মোসাদের অপতৎপরতা বন্ধের দাবিতে বায়তুল মোকররম উত্তর গেইটে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলপূর্ব সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন।
ইসলামী ঐক্যজোট ঢাকা মহানগর সভাপতি মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন মাওলানা যুবায়ের আহমদ, যুগ্ম মহাসচিব মুফতি মুহাম্মদ তৈয়্যেব হোসাইন, যুগ্ম মহাসচিব মাওলানা আহলুল্লাহ ওয়াছেল, সাংগঠনিক সচিব মুফতি সাখাওয়াত হোসাইন, সহকারী মহাসচিব মাওলানা আলতাফ হোসাইন প্রমুখ। প্রধান অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী।



 

Show all comments
  • Md Nuruzzaman ২০ মে, ২০১৬, ৯:৫২ এএম says : 0
    প্রকৃত সত্য ঘটনা সবার সামনে দৃশ্যমান হওয়া প্রয়োজন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লাহ দ্রোহী শ্যামল কান্তির ফাঁসি ও সমর্থকদের বিচার কতে হবে -ইসলামী ঐক্যজোট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ