Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

মোটরসাইকেল আরোহীর বুকে বাসের চাকা

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

রাজধানীর শেওড়াপাড়ায় যাত্রীবাহী বাসের চাপায় নুরুল ইসলাম শান্ত (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গতকাল সোমবার সকাল ১০টার দিকে পশ্চিম শেওড়াপাড়া বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে। তেতুলিয়া পরিবহনের একটি বাস ওই মোটরসাইকেল আরোহীর বুকের ওপর দিয়ে গেলে তার মৃত্যু হয়। বাসসহ ঘাতক চালককে আটক করেছে পুলিশ।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল আগারগাঁও থেকে মিরপুর ১০ নম্বরে যাওয়ার পথে পশ্চিম শেওড়াপাড়া বাসস্ট্যান্ড এলাকায় ওই মোটরসাইকেল আরোহীকে চাপা দেয় বাসটি। পরে তাকে উদ্ধার করে প্রথমে আল হেলাল হাসপাতাল ও পরে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত শান্তর বাড়ি মাদারীপুর সদর উপজেলায়। তিনি মগবাজার এলাকায় থাকতেন ও ইঞ্জিন মিস্ত্রি হিসেবে কাজ করতেন।
প্রত্যক্ষদর্শীরা বলেন, মেট্রোরেলের নির্মাণ কাজের জন্য রাস্তাটি দিয়ে একমুখী (অনওয়ে) গাড়ি চলাচল করে। গতকাল বাসটি মোটরসাইকেল আরোহীকে চাপা দিয়ে তার বুকের ওপর দিয়ে চলে যায়।
মিরপুর মডেল থানার ওসি দাদন ফকির বলেন, বাসের চালক সাইফুল ইসলামকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
উল্লেখ্য, এর আগে ২০১৭ সালে মিরপুরের সেনপাড়ায় তেঁতুলিয়া পরিবহনের একটি বাসের চাপায় গার্লস আইডিয়াল ল্যাবরেটরি স্কুলের ছাত্রী দিশা নিহত হয়। স্থানীয় লোকজন তখন বাসটি পুড়িয়ে দিয়েছিল। পোড়া বাসটি পরবর্তীতে কাফরুল থানা থেকে মালিকপক্ষ ছাড়িয়ে নেয় বলে জানা গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মোটরসাইকেল আরোহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ