Inqilab Logo

ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

বাজারে আসছে মাশরাফিদের বিশ্বকাপ জার্সি

স্পোর্টস রিপোর্টার : | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

পাড়া-মহল্লার দোকান থেকে শুরু ক্রীড়া সামগ্রীর অভিজাত দোকানেও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ‘রেপ্লিকা জার্সি’ পাওয়া যায়। তবে অফিসিয়াল রেপ্লিকা জার্সি ছিল না কখনোই। প্রথমবারের মতো এই জার্সি প্রস্তুত ও বাজারজাত করার জন্য চুক্তি করেছে বিসিবি।
দীর্ঘদিন ধরে জাতীয় দলের জার্সি সরবরাহ করছে যারা, সেই ‘স্পোর্টস অ্যান্ড স্পোর্টজ’ গ্উপ বাজারে আনবে রেপ্লিকা জার্সিও। গতকাল বিসিবিতে সংবাদ সম্মেলনে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানান, আপাতত ১ বছরের জন্য হয়েছে এই চুক্তি, যেটির মেয়াদ শুরু হচ্ছে ১ এপ্রিল থেকে। স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের প্রতিনিধি মেহতাব সেন্টু জানান, আগামী ২৫ এপ্রিল থেকে এই জার্সি বাজারে আনার লক্ষ্য তাদের। প্রথম দফায় পাওয়া যাবে ২০১৯ বিশ্বকাপে বাংলাদেশের জার্সি।
স্পোর্টস অ্যান্ড স্পোর্টজের নিজস্ব আউটলেটের পাশাপাশি দেশের কোনো সুপরিচিত ব্র্যান্ডের শোরুমের মাধ্যমে জার্সি বিক্রি করা হবে। বিসিবির প্রধান নির্বাহী জানালেন, ঢাকায় ও ঢাকার বাইরে যথেষ্ট শো রুম আছে, এমন কোনো ব্র্যান্ডকেই বেছে নেওয়া হবে পরিবেশনার জন্য। প্রাথমিকভাবে শুধু বাংলাদেশ দলের ম্যাচ জার্সির রেপ্লিকাই পাওয়া যাবে। কোথায় পাওয়া যাবে, দাম কত হবে, এসব জানানো হবে জার্সির ডিজাইন চূড়ান্ত হওয়ার পর।
ইংল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপের আগে মে মাসের শুরুতে আয়ারল্যান্ডে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। ত্রিদেশীয় সিরিজের আগে থেকেই পাওয়া যাবে মাশরাফি-মুশফিকদের বিশ্বকাপ জার্সির রেপ্লিকা। বিশ্বকাপের পর বাংলাদেশের যে কোনো দ্বিপক্ষীয় সিরিজ কিংবা টুর্নামেন্টের জার্সিও বাজারে পাওয়া যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ জার্সি
আরও পড়ুন