Inqilab Logo

ঢাকা, বুধবার ২৪ এপ্রিল ২০১৯, ১১ বৈশাখ ১৪২৬, ১৭ শাবান ১৪৪০ হিজরী।

স্বাধীনতা দিবসের খেলাধুলা

| প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

ক্রিকেট
আজ ২৬ মার্চ। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বিসিবি অফিশিয়ালস একাদশের মধ্যে প্রীতি টি-২০ ক্রিকেট ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ সকাল ১১টায় মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাওয়া ম্যাচটির অফিসিয়াল পার্টনার হিসেবে থাকছে আমরা নেটওয়ার্ক, কাতার এয়ারওয়েজ, সোল আপ, ইউনিলিভার ব্র্যাক, ফ্রেশ ও প্যান প্যাসিফিক সোনারগাঁও। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে বেসরকারি টেলিভিশন জিটিভি।
ফুটবল
স্বাধীনতা ও জাতীয় দিবস উদ্যাপন উপলক্ষে বাংলাদেশ ফুটবল ফেডারেশন জাতীয় দলের সাবেক খেলোয়াড়দের নিয়ে এক প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করেছে। প্রীতি ম্যাচটি আজ কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোহাম্মদ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। খেলা শুরু হবে বিকেল ৩ টায়। বাংলাদেশ লাল ও সবুজ দল নাম নিয়ে এই প্রীতি ম্যাচে খেলবেন সাবেক জাতীয় তারকারা।
হ্যান্ডবল
এম এ হামিদ স্বাধীনতা দিবস হ্যান্ডবল প্রতিযোগিতার (পুরুষ ও মহিলা) ফাইনাল খেলা আজ অনুষ্ঠিত হবে। শহীদ ক্যাপ্টেন (অব.) এম মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে পুরুষ বিভাগের ফাইনালে বর্ডার গার্ড বাংলাদেশ খেলবে পুলিশ হ্যান্ডবল ক্লাবের বিপক্ষে। মহিলা বিভাগের শিরোপা নির্ধারণী ম্যাচে বাংলাদেশ আনসারের প্রতিপক্ষ বিজেএমসি। ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে পুরষ্কার বিতরণ করবেন দেশের তারকা দাবাড়– মহিলা আন্তর্জাতিক মাষ্টার রানী হামিদ।
এর আগে গতকাল লিগ পর্যায়ের শেষ দু’টি ম্যাচে মহিলা বিভাগে বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব ১৮-১২ গোলে কোয়ান্টাম ফাউন্ডেশনকে এবং পুরুষ বিভাগে কোয়ান্টাম ফাউন্ডেশন ৩৪-৩২ গোলে বাংলাদেশ আনসারকে হারায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাধীনতা দিবস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ