Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

গুরুত্বপূর্ণ ব্যক্তিদের নামে প্রতারণায় গ্রেফতার ১

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:০৩ এএম

ফেসবুকে মুক্তিযুদ্ধের বিভিন্ন তথ্যের অপপ্রচার, জনসাধারণের মধ্যে বিভ্রান্তি ও রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের ছবির সঙ্গে নিজের ছবি এডিট করে প্রতারণার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। তার নাম আশেক আহমেদ নামে (৪০)। রোববার রাত ১১টার দিকে তেজগাঁওয়ের নাখালপাড়া এলাকার ভাড়া বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় একটি মোবাইল ফোনও জব্দ করা হয় বলে জানান র‌্যাব কর্মকর্তা।
গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর কারওয়ান বাজারের র‌্যাব মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‌্যাব-৩এর পরিচালক লে. কর্নেল ইমরানুল হাসান।
তিনি বলেন, গ্রেফতারকৃত আশেক ছাত্রজীবন থেকে বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পাবলিক অ্যাডমিনিস্ট্রেশন বিষয়ে পড়ার সময় বঙ্গবন্ধু হলের ছাত্রদলের সহসভাপতি ছিলেন। আসামি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে, ১১তম সংসদ নির্বাচনে আওয়ামী লীগ বিজয়ী হওয়ায় সে তার রাজনৈতিক পরিচয় গোপন করে ব্যক্তিগত স্বার্থ হাসিলের উদ্দেশ্যে দল পরিবর্তন করার চেষ্টা করে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন