Inqilab Logo

ঢাকা, রোববার, ২১ এপ্রিল ২০১৯, ৮ বৈশাখ ১৪২৬, ১৪ শাবান ১৪৪০ হিজরী।

স্বাধীনতা ও জাতীয় দিবসে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১১:৩৭ এএম

২৬ শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনীকে (বিএসএফ) মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে শুভেচ্ছা জানানো হয়েছে।

আজ মঙ্গলবার সকাল ৯ হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শূন্য রেখায় বিজিবি ও বিএসএফের মাঝে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্টিত হয়। ভারতের হিলি বিএসএফের ক্যাম্প কমান্ডার এএল টির্কি ও বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার চাঁন মিয়া বিজিবি ও বিএসএফের পক্ষে শুভেচ্ছা বিনিময় করেন।

বিজিবি হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার চাঁন মিয়া জানান, আজ আমাদের মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ উপলক্ষ্যে বিজিবির পক্ষ থেকে বিএসএফকে ৯প্যাকেট মিষ্টি উপহার দিয়ে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানানো হয়েছে। এসময় তারাও আমাদের শুভেচ্ছা জানিয়েছে। সীমান্তে সৌহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রাখতে দু দেশের বিভিন্ন জাতীয় ও ধমীর্য় উৎসবগুলিতে আমরা একে অপরকে মিষ্টি ও বিভিন্ন ধরনের সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়ে থাকি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাধীনতা দিবস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ