Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুমিল্লায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্রী নিহত

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:২৫ পিএম

স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে যাওয়ার সময় কুমিল্লার সদর দক্ষিণ ও চান্দিনা উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই স্কুলছাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ মার্চ) সকালে এসব সড়ক দুর্ঘটনা ঘটে।

কুমিল্লার সদর দক্ষিণে একটি লেগুনা নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে উল্টে গেলে রিয়া সাহা (১৫) নামে দশম শ্রেণির এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও পাঁচ শিক্ষার্থী। মঙ্গলবার (২৬ মার্চ) সকাল সোয়া ৯টায় কুমিল্লার সদর দক্ষিণের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোস্তফাপুর এলাকায় এ দুঘর্টনা ঘটে।

নিহত রিয়া সাহা সদর দক্ষিণের বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী। এ ঘটনায় প্রতিবাদে সড়ক অবরোধ করে এলাকাবাসী বিক্ষোভ করেছেন। সদর দক্ষিণ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ ছাড়া কুমিল্লার চান্দিনায় সড়ক দুর্ঘটনায় দুই স্কুল ছাত্রী নিহত হয়েছেন বলে জানা গেছে। চান্দিনা থানার ওসি আবুল ফয়সল জানান, মঙ্গলবার সকাল ৯টায় চান্দিনা উপজেলার কুটুম্বপুর এলাকায় গ্যাসবাহী ট্রাকের চাপায় মাহমুদা আক্তার ইয়াসমিন নামে এক স্কুলছাত্রী নিহত হয়েছেন। মাহমুদা চান্দিনা উপজেলার নাজিরপুর গ্রামের মনির হোসেনের মেয়ে। সে কুটুম্বপুর হাইস্কুলের নবম শ্রেণির ছাত্রী। এ ঘটনাকে কেন্দ্র করে কুটুম্বপুর স্কুলের শিক্ষার্থীরা বিক্ষিপ্ত হয়ে উঠে। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টায়ারে আগুন জ্বালিয়ে প্রায় এক ঘণ্টা সড়ক অবরোধ করে রাখেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ