Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০১৯, ৫ আশ্বিন ১৪২৬, ২০ মুহাররম ১৪৪১ হিজরী

রাজাপুরে পূর্বশত্রুতার জের ধরে কলেজ ছাত্র খুন

রাজাপুর ( ঝালকাঠি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১২:২৬ পিএম

ঝালকাঠির রাজাপুর বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজের ডিগ্রী শেষ বর্ষের বিএম শাখার ছাত্র মোঃ মেহেদি হাসান ওরফে শুভ(২২)কে বাড়ি থেকে ডেকে নিয়ে খুন করেছে দূর্বৃত্তরা।
২৫ মার্চ সোমবার দিবাগত গভীর রাত আনুমানিক সাড়ে তিনটায় উপজেলার বড়ইয়া বিলের এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক উপজেলার পশ্চিম বড়ইয়া এলাকার মো. মাহবুবর রহমানের ছেলে শুভ।রাজাপুর থানা পুলিশ জানান- পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা পরিকল্পিতভাবে শুভকে হত্যা করেছে বলে ধারনা করা হয়েছে।উল্লেখ্য- নিহত শুভ রাজাপুর থানার দুটি হত্যা মামলার এজাহার ভুক্ত আসামী।রাজাপুর থানার মামলা নং ১৫
তারিখ-২৬/৮/১৫ ধারা ৩৪১/১২০/৩০২/৩৪ পেনাল কোড,ও মামলা নং১৩ তারিখ ২৪/৪/২০১৮ ধারা নং ৩০২/৩৪.।পুলিশ ও স্হানীয় সূত্রে প্রকাশ-২৫ মার্চ সোমবার রাতে শুভকে মোবাইল ফোনে পিকনিকের কথা বলে ডেকে নেয় তার বন্ধুজন।রাতে শুভর মা নাসিমা - শুভর( ছেলে) সাথে কথা বললে শুভ তার মাকে জানায় - আমি বন্ধুদের সাথে আছি,রাতে বাসায় আসবনা। পরে
মঙ্গলবার ২৬ মার্চ ভোরে প্রতিবেশী রেনু নিহত শুভর মা নাসিমা বেগমকে জানায় - আপনার ছেলের হাত পা কেটে কে বা কারা মাঠে ফেলাইয়া রাখছে,পরে পিতা মাতা ও প্রতিবেশীরা শুভকে আহত অবস্হায় উদ্ধার করে বরিশালে চিকিৎসার জন্য নেয়ার পথে গাবখান নামক স্হানে মারা যান। নিহত শুভ মৃত্যুকালে জবান বন্দিতে ঘাতকদের নাম ঠিকানা পিতা মাতার কাছে বলে যান বলে প্রকাশ।পুলিশ শুভর লাশ উদ্ধার করেছে।।বিজ্ঞজনের ধারনা তাকে পূর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্তের জের ধরে তাকে হত্যা করা হয়েছে। রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। মামলার প্রক্রিয়াধীন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুন

২০ সেপ্টেম্বর, ২০১৯
১১ সেপ্টেম্বর, ২০১৯
২ সেপ্টেম্বর, ২০১৯
২৮ আগস্ট, ২০১৯

আরও
আরও পড়ুন