Inqilab Logo

ঢাকা, সোমবার ২০ মে ২০১৯, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৪ রমজান ১৪৪০ হিজরী।

কোটালীপাড়ায় দোয়াত কলমে ভোট দেওয়ার অপরাধে পিটিয়ে আহত

কোটালীপাড়া উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ১:৪০ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় দোয়াত কলম প্রতীকে ভোট দেওয়ার অপরাধে ও স্থানীয় কলহের জের ধরে পিটিয়ে আহত করেছে সাকির কাজী (৩৮) নামের এক সমর্থকে। সোমবার রাতে উপজেলার বান্ধাবাড়ী ইউনিয়নের হাসুয়া গ্রামে এ ঘটনা ঘটে। সে উপজেলার হাসুয়া গ্রামের সুকুর কাজীর ছেলে। স্থানীয়রা উদ্ধার করে আহত অবস্থায় তাকে কোটালীপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। হাসপাতালে চিকিৎসাধীন সাকির কাজী সাংবাদিকদের বলেন- সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে বিমল কৃষ্ণ বিশ্বাসের দোয়াত কলম প্রতীকে ভোট দেওয়ার অপরাধে মুজিবুর রহমান হাওলাদারের চিংড়ি মাছ প্রতীকের সমর্থক একই গ্রামের মুজাহিদ কাজী (৩৮), সামীম কাজী (৪০), কাইয়ুম কাজী (৩৮), রকিব কাজী (২২) ও শওকত কাজী (৫৫) আমার উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে। এঘটনায় সাকির কাজীর বাবা বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।
অপর দিকে চিংড়ি মাছ প্রতীকের এক সমর্থককে পারিবারিক কলহের জের ধরে মারধর করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সকালে উপজেলার সাদুল্লাপুর ইউনিয়নের নিতাই বাজারে মুদিদোকানদার বিবেকানন্দ বাড়ৈ (৪৮)কে মারধর করে দোয়াত কলম প্রতীকের সমর্থকরা। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক বলেন- অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পিটিয়ে আহত


আরও
আরও পড়ুন