Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সৌদি চলচ্চিত্র উৎসবে সালমান, জানিয়েছেন ব্যক্তিগত ও ক্যারিয়ার সম্পর্কে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ৩:০৭ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান। চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি ভাইজানকে দেখা যায় বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠানেও। এ জন্য তাকে দেওয়া হয় মোটা অঙ্কের পারিশ্রমিকও। সম্প্রতি জানা যায় অধিক ব্যবসায়ের লক্ষে সাল্লু নাকি নিজেই টেলিভিশন চ্যানেলেন মালিক হতে যাচ্ছেন। শুধু তাই নয়, অর্থ উপার্যনের লক্ষে সুলতানকে নানা সময় উড়ে যেতে দেখা যায় ভিন্ন দেশে। দেশের বাইরের অনুষ্ঠান আয়োজরা নানা সময় বলিউড সুপারস্টারকে তাদের অনুষ্ঠানটিতে নেওয়ার জন্য মুখিয়ে থাকেন। এজন্য সুপারস্টারকে দিতে হয় মোটা অঙ্কের সম্মানিও।
আর ব্যাটে-বলে মিলে গেলে সালমানও উপস্থিত হন সেসব অনুষ্ঠানে। সম্প্রতি এমনই একটি অনুষ্ঠানে হাজির হতে মুম্বাই ত্যাগ করেছেন সালমান খান। সৌদি আবরের চলচ্চিত্র উৎসবে যোগ দিতে গেল সোমবার (২৫ মার্চ) মধ্যপ্রাচ্যের এ দেশটিতে পৌচ্ছেছেন সুপারস্টার। সৌদির দাহরানে সৌদি চলচ্চিত্র উৎসবে যোগ দিয়ে সালমান জানিয়েছেন নিজের ব্যক্তিগত এবং ক্যারিয়ারের নানা বিষয়ে।
সৌদি চলচ্চিত্র উৎসব শারকিয়া মরশুমের অন্যতম অনুষ্ঠান এটি। আয়োজিত হয়েছে ইথরার কিং আব্দুলাজিজ কালচারাল সেন্টারে। আরব নিউজে প্রকাশিত খবর অনুযায়ী ‘An Evening with the Stars’ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সালমান বলেছেন তার জীবনের প্রথম অনুপ্রেরণা তার বাবা সেলিম খান।
সালমান আরো জানিয়েছে তিনি শুরুতে একজন অভিনেতা হয়ে নয়, ইন্ডাস্ট্রিতে এসেছিলেন একজন সহ পরিচালক হিসেবে। শুধু তাই নয়, কথায় কথায় ভাইজান জানিয়েছেন নানা ঘাত প্রতিঘাত পেরিয়ে মুম্বাই চলচ্চিত্রে কীভাবে নিজের বর্তমান স্থান তৈরি করেছেন সে সম্পর্কেও।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ