Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ অক্টোবর ২০১৯, ০৪ কার্তিক ১৪২৬, ২০ সফর ১৪৪১ হিজরী

ওবায়দুল কাদেরকে কেবিনে স্থানান্তর

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ৩:১০ পিএম

সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। আজ মঙ্গলবার স্থানীয় সময় বিকেল ৪টায় তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে।

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) পরিচালক (উন্নয়ন এবং পরিকল্পনা) এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী মেডিকেল বোর্ডকে উদ্ধৃত করে হাসপাতাল লবিতে উপস্থিত পরিবারের সদস্য ও অন্যদের এ তথ্য জানান।

ডা. আবু নাসার রিজভী বলেন, ওবায়দুল কাদের এখন সুস্থ আছেন। ওনার রক্তচাপ এবং ডায়াবেটিসও নিয়ন্ত্রণে আছে।

গত ২০ মার্চ মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন হয়।



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ২৬ মার্চ, ২০১৯, ৪:১৯ পিএম says : 0
    শোকরিয়া শোকরিয়া শত হাজার বার আল্লাহুর দরবারে শারিরীক সুস্থতাই তাহাকে কেবিনে হাস্তান্তর। স্বাধীনতার এই দিনে >আপনাকে জানাই হাজার বসরের শ্রেষ্ঠ সন্তান জাতিক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের নামে। লাল গোলাপ সুভেচ্ছা অভিনন্দন প্রানড়ালা অপুরন্ত্য ভালবাসা। আরো শারিরিক সুস্হ হয়ে। আমাদের মাঝে পিরে আসুন। দেশ ও জাতির সেবা করুন। স্বাধীনতার এই দিনে বিধাতার দরবারে এই প্রার্থনা রইল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওবায়দুল কাদের


আরও
আরও পড়ুন