Inqilab Logo

ঢাকা, রোববার ১৯ মে ২০১৯, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৬, ১৩ রমজান ১৪৪০ হিজরী।

পীরগাছায় স্বাধীনতা দিবসের অনুষ্ঠান বর্জন করেছে মুক্তিযোদ্ধারা

পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ৩:৩৯ পিএম

রংপুরের পীরগাছায় উপজেলা প্রশাসন আয়োজিত স্বাধীনতা দিবসের সকল কর্মসূচি বর্জন করেছে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ। অপরদিকে কর্মসূচিতে উপস্থিত ছিলেন না উপজেলা আওয়ামীলীগ।
গত ১৮ মার্চ উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আব্দুল্লাহ আল মাহমুদ মিলনের সঙ্গে এক মুক্তিযোদ্ধার অনাকাঙ্খিত ঘটনা ঘটে। এরই প্রতিবাদে গত বৃহস্পতিবার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ মানববন্ধন ও সমাবেশে করে। ওই সমাবেশে মুক্তিযোদ্ধারা তাদের দাবি পূরণ না হলে ২৬ মার্চের সকল কর্মসূচি বর্জনের ঘোষণা দেন। এরই অংশ হিসেবে দাবি পূরণ না হওয়ায় তারা উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত স্বাধীনতা দিবসের সকল কর্মসূচি বর্জন করেন।
অপরদিকে উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে অংশ নিতে দেখা যায়নি।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাকিম সরদার জানান, কর্মসূচিতে সঠিক সময়ে উপস্থিত হতে না পারায় উপজেলা প্রশাসনের আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করা সম্ভব হয়নি।
উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার ওয়াজেদ আলী বলেন, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানসহ সকল কর্মসূচি বর্জন করা হয়েছে। আমরা আলাদা ভাবে পতাকা উত্তোলন ও শহীদ মিনারে পুষ্পমাল্য অর্পন করেছি।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ