Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাটরিনাকে নিয়ে সৌদি সাংবাদিকদের কথা দিয়েছেন সালমান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০১৯, ৬:৩১ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান ও বিউটি কুইন ক্যাটরিনা কাইফ সম্প্রতি শেষ করেছেন ‘ভারত’র শুটিং। চলচ্চিত্রটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। আসছে ঈদেই ‘ভারত’ মুক্তি পাবে বলে জানান দিয়েছেন চলচ্চিত্রটির প্রযোজনা সংস্থা। এর আগেও বেশ কয়েকটি চলচ্চিত্রে জুটি বেঁধেছিলেন এই তারকা জুটি। শুধু চলচ্চিত্রেই নয়, জুটি বেঁধেছিলেন বাস্তব জীবনেও। একটা সময় পর্দার বাইরে প্রেমে মগ্ন ছিলেন তারা দুজন। তবে বাস্তবতার নির্মম পরিহাসে সে সম্পর্কে ঘটেছিল ইতি। সম্পর্কে ভাটার টান পড়লে পুনরাই দুজনেই জড়িয়েছেন নতুন প্রেমে। ক্যাটরিনা সালমানকে ছেড়ে প্রেমে মজেছিলেন রণবীর কাপুরের সঙ্গে। এটা সবারই জানা। তবে সে সম্পর্কও শেষ পর্যন্ত ধরে রাখতে পারেননি ক্যাটরিনা। রণবীর কাপুর ক্যাটকে ছেড়ে উঠেছেন আলিয়া ভাটের বগিতে।
অন্যদিকে সালমানও নাকি প্রেমে পড়েছিলেন অন্য কারো সঙ্গে। তবে সাল্লুর সে প্রেম কখনো প্রকাশ্যে আসেনি। আর ভাইজানও নতুন প্রেম সম্পর্কে স্বীকারও করেননি। তবে তাদের বিরহের দিন হয়তো শেষ হতে চলেছে। ধারণা করা হচ্ছে সালমান-ক্যাটরিনা পুরোনো দিনের কথা ভুলে আবারো এক হতে চলেছেন। আর তা প্রকাশ পাচ্ছে তাদের কর্মকান্ডেই। সম্প্রতি একটি ঘটনা ঘটেছে বলিউড ইন্ডাস্ট্রিতে। ক্যারটিনা একটি দামি গাড়ি উপহার পেয়েছেন। আর সেই গাড়িতে চড়েই ক্যাট হাজির হচ্ছেন নানা স্থানে। আর গাড়িটি দিয়েছেন তার সাবেক প্রেমিক সালমান খানই। এ নিয়ে রীতিমতো গরম হাওয়া বাইছে মুম্বাই চলচ্চিত্রে। সালমানের এ গাড়ি উপহারের সূত্র ধরে অনেকটা নিশ্চিত ভাবে বলা যাচ্ছে ক্যাটের প্রেমে আবারো পাগল হয়েছেন সুপারস্টার। অনেকেই বলছেন প্রেমিকার বিরহের দিনে ভালোবাসার হাত বাড়িয়ে এগিয়ে এসেছেন সালমান।
এদিকে সালমানও যে ক্যাটরিনা প্রেমে হাবুডুবু খাচ্ছেন সেটা তার বিভিন্ন কাজে প্রকাশ পাচ্ছে। সম্প্রতি সুপারস্টার গিয়েছেন সৌদি আরবে। সৌদি ফিল্ম ফেস্টিভ্যালে- বলিউডের এই দীর্ঘ ক্যারিয়ারে যত নায়িকার সঙ্গে তার জুটি প্রশংসিত হোক না কেন, তাদের সঙ্গে কাজ করাটা কখনই তার পক্ষে কমফর্টেবল হয়নি। সালমানের কথায়, ‘আমার ক্যারিয়ারে সব চেয়ে ঠিকঠাক একমাত্র নায়িকা ক্যাটরিনা কাইফ। ক্যাটের সঙ্গেই কেবল কাজ করতে কমফর্টেবল বোধ করি।’
আর এই জবানবন্দির পরেই এসেছে সালমান-ক্যাটরিনার ভক্ত-দর্শকদের জন্য আরো একটি বিস্ময়কর খবর। ক্যাটরিনাই যখন সব চেয়ে কমফর্টেবল নায়িকা, তখন নিশ্চয়ই ক্যাটরে সঙ্গে আরও চলচ্চিত্রে অভিনয় করবেন ভাইজান। এমন প্রশ্ন আসাটাই স্বাভাবিক। আর সেটাই করেছেন সৌদি সংবাদিকেরা। কোনো কিছু না লুকিয়ে সরাসরি সে প্রশ্নের উত্তরও দিয়েছেন বলিউডের সুলতান। বিষয়টি নিয়ে সালমান সাফ জানিয়েছেন, ‘ভারত চলচ্চিত্রের পর আবারো আমি আর ক্যাটরিনা টাইগার সিরিজের তিন নম্বর চলচ্চিত্রে জুটি বাঁধছি। যদিও চলচ্চিত্রটির নাম এখনও চূড়ান্ত হয়নি। শুধু এই চলচ্চিত্রই নয়, এই ধারাবাহিকতা বজায় থাকবে বলেও কথা দিচ্ছি।’

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ