Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ১২ অগ্রহায়ণ ১৪২৭, ১১ রবিউস সানি ১৪৪২ হিজরী
শিরোনাম

কিশোর ভ্যান চালককে ইট দিয়ে পিটিয়ে হত্যা

প্রকাশের সময় : ২০ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : ব্যাটারি চালিত একটি ভ্যানের জন্য রাজশাহীর তানোরে হেফাজুল ইসলাম ওরফে পিচ্চি নামক এক কিশোর চালককে নির্মমভাবে হত্যা করেছে দুই ছিনতাইকারী। হেফাজুল তানোরের মুন্ডুমালা পৌর এলাকার উত্তরপাড়া মহল্লার সাইফুদ্দিন ম-লের ছেলে। গত বুধবার বেলা ১১টার দিকে জেলার গোদাগাড়ী ও তানোর উপজেলার সীমান্ত এলাকা পাকড়ি ঝিনাখাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। পরে বুধবার দিবাগত রাত ২টার দিকে গোদাগাড়ী থানা পুলিশ ওই কিশোরের লাশ উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ দুই ঘাতককে আটক করেছে। আটককৃতরা হলো, মুন্ডুমালা চারপুকুরিয়া মহল্লার ম-ল কুমারের ছেলে শ্রাবন ওরফে শাওন (২৩) এবং পার্শ্ববর্তী সাদিপুর মহল্লার বাসেদ আলীর ছেলে ফারুক হোসেন (৩০)।
গোদাগাড়ী থানার ওসি জানান, হেফাজুল ইসলামের ব্যাটারি চালিত ভ্যানটি বুধবার সকালে আটক ওই দুই যুবক গোদাগাড়ীর পাকড়ি যাওয়ার কথা বলে তানোরের মুন্ডুমালা বাজার থেকে ভাড়া করে। পরে তারা গোদাগাড়ী ও তানোরের সীমান্ত এলাকার নির্জন ঝিনাখাড়ির কাছে এসে কৌশলে ভ্যানটি থামায়। পরে ওই দুই ঘাতক ইট দিয়ে মাথায় আঘাত করে কিশোর ভ্যান চালককে হত্যা করে লাশটি খালের ঝোপের মধ্যে লুকিয়ে রেখে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। ভ্যানটি তারা রাজশাহী নগরীর কাশিয়াডাঙা এলাকায় গিয়ে বিক্রি করার চেষ্টা চালায়। কিন্তু বিক্রি না হওয়ায় বিকেলে তারা স্থানীয় একটি আম বাগানে ভ্যানটি ফেলে রেখে চলে যায়।
এদিকে দীর্ঘ সময় ধরে ভ্যানটির মালিকের কোনো সন্ধান না পেয়ে স্থানীয়রা ভ্যানে লিখে রাখা মোবাইল নম্বরে যোগাযোগ করেন। এ সময় হেফাজুল ইসলামের পরিবারের এক সদস্য গিয়ে ভ্যানটি নিয়ে যায়।
এ ঘটনায় শাওন ও ফারুককে আসামি করে নিহত ভ্যান চালকের ভাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে বৃহস্পতিবার সকালে ওই দুই যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কিশোর ভ্যান চালককে ইট দিয়ে পিটিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ