Inqilab Logo

ঢাকা, রোববার ২৬ মে ২০১৯, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২০ রমজান ১৪৪০ হিজরী।

স্বাধীনতা দিবসে শিক্ষার্থীদের জাতীয় পতাকা উপহার দিলো পুলিশ

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানা পুলিশ স্বাধীনতা দিবস উপলক্ষে ক্ষুদে শিক্ষার্থীদের মাঝে ১ হাজার জাতীয় পতাকা উপহার দিয়েছেন। গতকাল মঙ্গলবার নগরীর কাজীর দেউড়ী মোড়, এমএ আজিজ স্টেডিয়াম, জামালখান, শহীদ মিনার এবং নিউমার্কেট এলাকায় সড়কের একপাশে দাড়িয়ে শিক্ষার্থীদের হাতে একটি করে পতাকা দিয়ে বলছিলেন, স্বাধীনতা দিবস সফল হোক। পুলিশের এমন উদ্যোগকে ধন্যবাদ জানিয়েছেন শিক্ষার্থী ও বিভিন্ন স্তরের মানুষজন।
কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন জানান, পুলিশকে এখনও অনেকে ভয় পান। সেই ভয় কাটাতে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এজন্য ভিন্ন কিছু করার চেষ্টা করেছি। থানায় আগতদের পতাকা দিয়ে শুভেচ্ছা জানিয়েছি। সকালে শত শত শিশুকে পতাকা দিয়েছি, পথচারীদেরকেও দিয়েছি। নগরবাসী আমাদের এমন উদ্যোগে খুবই খুশি হয়েছেন।



 

Show all comments
  • Muhammad Zahir Rayhan ২৭ মার্চ, ২০১৯, ১২:১০ পিএম says : 0
    এই দেশকে আমরা বালোবাসি প্রয়োজন হলে এই দেশের জন্য জীবন দিব কিন্তু শহিদ হয়েছে ৩০ (ত্রিশ) লক্ষ বা আরও বেশী বাংঙ্গালী অর্জিত রক্তে রঞ্জিত বাংলার স্বাধীন মানুষ গুলো কি তাদের আসল সম্পান দিতে পেরেছে কি? শুধু মুখে বলে এইদেশকে আমরা বালোবাসি বৎসরে একবার স্মৃতিশোদে যেয়ে ফলের বন্যা বয়েদিয়ে এটাকি বালোবাসা তা হলে প্রকৃত বালোবাসা কোনটি তা কি আমরা জানি না জানার চেষ্টা কি করেছি? তাদের জন্য যে ফুলের বন্যা বয়ে দেয়া হলো তারা কি এটার গ্রান পায় না তাদের কোন উপকারে আসে আজ যদি ২০ কোটি মানুষ তাদের জন্য যে টাকা দিয়ে ফুলে বন্যাবয়ে দিয়েছি সে টাকা দিয়ে যদি এ দেশে কত মানুষ না খেয়ে থাকে থাকার যায়গা নাই মানুষের এক মুঠো খাওয়া জুটেনা তাদের জন্য কি চিন্তা করেছি আমরা যদি এই ৪৮ বৎসর আটচল্লিশবার মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করে বলেছি যে আল্লাহ যারা এই দেশের জন্য যারা প্রান দিয়েছে তাদের তুমি জান্নাত দান করুন তা হলে আজ শহিদদের আত্মা শান্তি পাইত আর যারা দুনিয়ায় জীবন যুদ্ধে এক বেলা খাওয়া জুটেনা তাদের জন্য কি আমরা নিজের হাত প্রসারিত করতে পারিনা আজ জাতীয় ভাবে কত সম্পদ অপচয় হয় তার হিসাব নেবে কে? এটা হলো প্রকৃত বালোবাসা হয়তো কারো কাছে ভালো লাগবে না এটাই বাস্তব আল্লাহ সকলকে বুঝার তাওফিক দান করুন আমিন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বাধীনতা দিবস


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ