Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

বন্দরে ক্রাইস্টচার্চে নিহত ওমর ফারুকের দাফন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৯, ১১:৪৪ এএম

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে বন্দুকধারীর গুলিতে নিহত বাংলাদেশি ওমর ফারুকের লাশ তার নিজ বাড়ি নারায়ণগঞ্জের বন্দরে বুধবার সকালে দাফন করা হয়।

বন্দরের সিরাজউদৌলা ক্লাব মাঠে বুধবার সকাল ১০টায় জানাজা অনুষ্ঠিত হয়। এতে বন্দরের উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মুকুলসহ এলাকার সর্বস্তরের মানুষ জানাজায় অংশ নেন। পরে ওমর ফারুকের লাশ বন্দর কবরস্থানে দাফন করা হয়।

এর আগে মঙ্গলবার রাতে নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে বন্দুকধারীর গুলিতে নিহত ৫ বাংলাদেশির মধ্যে ওমর ফারুক ও জাকারিয়া ভূঁইয়ার মরদেহ বিমানবন্দরে এসে পৌঁছে।

রাত ১০টা ২৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইনসের একটি বিমানে তাদের মরদেহ শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়।
এর পর স্বজনরা মরদেহ গ্রহণ করেন। এ সময় কফিন জড়িয়ে স্বজনদের আহাজারিতে বিমানবন্দর এলাকায় এক হৃদয়বিদারক পরিবেশের সৃষ্টি হয়। নারায়ণগঞ্জের বন্দরের মৃত আবদুর রহমানের ছেলে ওমর ফারুক। ৩ বোনের একমাত্র ভাই। ছোটবোনের এখনও বিয়ে হয়নি। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ছিলেন ওমর ফারুক। সংসারে সচ্ছলতা আনতে প্রথমে গিয়েছিলেন সিঙ্গাপুরে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন
আরও পড়ুন