Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাবিতে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন নৃবিজ্ঞান বিভাগ

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৯, ২:১৩ পিএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে নৃবিজ্ঞান বিভাগ। বুধবার সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে ২-০ গোলের ব্যবধানে রসায়ন বিভাগকে হারায় নৃবিজ্ঞান বিভাগ। পরে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দীন আহমেদ খেলোয়াড়দের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপাচার্য বলেন, বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে সৌহার্দপূর্ণ সম্পর্ক তৈরি করতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা বিকল্প নেই। খেলাধুলা শিক্ষার্থীদের মনকে সতেজ ও উৎফুল্ল রাখে। আমরা শিক্ষার্থীদের জন্য খেলাধুলায় সব ধরনের সহযোগিতা দিয়ে যাচ্ছি। এসময় সুন্দর ও সুষ্ঠুভাবে টুর্নামেন্ট পরিচালনার জন্য উপাচার্য সকলকে ধন্যবাদ জানান।'

এসময় বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেশ ও নির্দেশনা পরিচালক ও খেলাধুলা বিষয়ক উপ-কমিটির সভাপতি অধ্যাপক ড. রাশেদ তালুকদারের সভাপতিত্বে ও শারীরিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক চৌধুরী সউদ বিন আম্বিয়ার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. এস. এম. সাইফুল ইসলাম, প্রক্টর অধ্যাপক জহির উদ্দিন আহমেদ, রসায়ন বিভাগের প্রধান অধ্যাপক ড. মো আশরাফুল আলমসহ প্রমুখ।

উল্লেখ্য, গত ১৩ মার্চ বিশ্ববিদ্যালয়ের ২৮টি বিভাগের অংশগ্রহণে আন্তঃবিভাগ ফুটবল টুর্নামেন্ট'১৯ শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ