Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬, ১৫ সফর ১৪৪১ হিজরী

পাবজি মোবাইল ক্লাব ওপেনে স্মার্টফোন সরবরাহ করবে ভিভো

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০১৯, ৬:১৯ পিএম

মোবাইল গেমস পাবজির (প্লেয়ার আননোন’স ব্যাটলগ্রাউন্ডস) সাথে চুক্তিবদ্ধ হয়েছে চীনা মোবাইল কোম্পানি ভিভো। পাবজি মোবাইল ক্লাব ওপেন ২০১৯-এর টাইটেল স্পন্সর হিসেবে ভিভো এই টুর্নামেন্টে স্মার্টফোন সরবরাহ করবে। এই টুর্নামেন্টে বাংলাদেশসহ বিশ্বের ১০টি অঞ্চলের বিভিন্ন দেশের গেমাররা অংশগ্রহণ করবেন। টুর্নামেন্টের মোট পুরস্কার মূল্য ২ কোটি ৫০ লাখ মার্কিন ডলার।

গ্রাহকদের সেরা সেবা দিতে ভিভো ই-স্পোর্টস ইন্ডাস্ট্রিতে প্রধান ব্রান্ড হিসেবে উন্নতি করছে। ভিভো ও পাবজির মধ্যে এ অংশীদারিত্ব মোবাইল গেমস ও স্মার্টফোনের ইতিহাসে একটি বড় মাইলফলক। গত ২২ মার্চ পাবজি মোবাইল ক্লাব ওপেন ২০১৯-এর কোয়ালিফাই রাউন্ড শুরু হয়েছে। স্প্রিং পর্বের বৈশ্বিক ফাইনাল আগামী জুলাইয়ে এবং ফল পর্বের ফাইনাল ডিসেম্বরে অনুষ্ঠিত হবে।

টেনসেন্ট গেমসের মহাব্যবস্থাপক ভিনসেন্ট ওয়াং বলেন, ভিভোর সাথে অংশীদারিত্বে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। উদ্ভাবন ও গ্রাহকদের চাহিদাকে অগ্রাধিকার দেয়ার ক্ষেত্রে ভিভোর তুলনা নেই। এই পার্টনারশিপ আমাদের প্লেয়ার এবং ফ্যানদের প্রতি আমাদের সেবার প্রতিশ্রুতিকে আরও জোরালো করবে। এটি কেবলমাত্র যাত্রার শুরু। আমরা ভিভোর মত এই খাতের নেতৃস্থানীয় কোম্পানিগুলোর সাথে সম্পর্ক সামনে এগিয়ে নিতে চাই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন